May 7, 2024, 3:05 pm

টঙ্গীতে পত্রিকা বিক্রয় কেন্দ্রের কর্মচারীর ঝুলন্ত লাশ উদ্ধার গ্রেফতার ২

Reporter Name
  • আপডেট Friday, April 26, 2024
  • 15 জন দেখেছে

স্টাফ রিপোর্টার :: গাজীপুরের টঙ্গীতে রাব্বি হোসেন (১৯) নামে পত্রিকা বিক্রয় কেন্দ্রের এক কর্মচারীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। ঘটনাটি ঘটেছে আজ শুক্রবার বিকেলে সিরাজউদ্দিন সরকার একাডেমি এন্ড বিদ্যানিকেতনের পেছনে পারভীন আক্তারের বাড়িতে। এঘটনায় আত্মহত্যায় প্ররোচনার দায়ে ওই বিক্রয় কেন্দ্রের মালিকসহ দুইজনকে গ্রেফতার করেছে পূর্ব থানা পুলিশ।
গ্রেফতাররা হলেন-পত্রিকা বিক্রয় কেন্দ্রের মালিক ইয়াসিন (৩০) ও তার ছোট ভাই ইয়াকুব (২৪)।
নিহত রাব্বি হোসেন নোয়াখালী জেলার সোনাইমুড়ি থানার মির্জানগর গ্রামের নূরনবীর ছেলে।
নিহত রাব্বির পিতা নুরনবী জানান, রাব্বি ও পত্রিকা বিক্রয় কেন্দ্রের মালিক ইয়াসিন একই বাসায় বসবাস করেন। শুক্রবার দুপুরে ওই বিক্রয় কেন্দ্রের মালিক ইয়াসিন ও তার ভাই ইয়াকুব টাকা চুরির অভিযোগ এনে রাব্বিকে বেদম মারধর করে ঘরে আটকে রাখেন। খবর পেয়ে রাব্বির বাবাসহ অন্য স্বজনরা রাব্বিকে ছাড়িয়ে আনতে গেলে তারা তাকে দেয়নি। পরে বিকেলে ঘরের সিলিং ফ্যানের সাথে গলায় লুঙ্গি পেঁচিয়ে ঝুলন্ত অবস্থায় দেখতে পেয়ে পুলিশে খবর দেয়। খবর পেয়ে পূর্ব থানার একদল পুলিশ বিকেল ৫টার দিকে ঝুলন্ত অবস্থা থেকে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমেদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠিয়েছেন। তার শরীরের বিভিন্নস্থানে আঘাতের চিহ্ন রয়েছে।
এব্যাপারে পূর্ব থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মুস্তাফিজুর রহমান বলেন, এঘটনায় আত্মহত্যায় প্ররোচনার দায়ে থানায় একটি মামলা হয়েছে। নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুর মর্গে পাঠানো হয়েছে। এঘটনায় দুইজনকে গ্রেফতার করা হয়েছে।

সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই সম্পর্কিত আরও খবর