May 3, 2024, 8:27 am

টঙ্গীতে নারী পোশাককর্মীর লাশ উদ্ধার

Reporter Name
  • আপডেট Friday, April 19, 2024
  • 11 জন দেখেছে

স্টাফ রিপোর্টার, টঙ্গী :: গাজীপুর মহানগরীর টঙ্গীতে হালিমা (২৯) নামে পোশাককর্মীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল শুক্রবার দুপুরে টঙ্গীর দক্ষিণ আউচপাড়া এলাকা থেকে লাশটি উদ্ধার করা হয়।
নিহত হালিমা ময়মনসিংহ জেলার ফুলপুর থানার আউশ ধান গ্রামের এমদাদুল হক তাজুলের স্ত্রী। তিনি টঙ্গীর দক্ষিণ আউচপাড়া এলাকার জনৈক মিজানের ভাড়া বাড়িতে স্বামীর সঙ্গে বাস করতেন। পুলিশ লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুরের শহীদ তাজউদ্দিন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠিয়েছে।
স্থানীয়দের বরাত দিয়ে পুলিশ জানায়, হালিমা পেশায় একজন পোশাক শ্রমিক ছিলেন। তিনি টঙ্গীর হামিম গ্রুপের একটি পোশাক কারখানায় চাকরি করতেন। শুক্রবার সকাল থেকে হালিমা বাসায় একা ছিলেন। দুপুরে ঘর থেকে হালিমার কোনো সাড়া না পেয়ে আশপাশের ভাড়াটিয়ারা থানায় খবর পাঠায়। খবর পেয়ে পুলিশ ওই ঘরের সিলিং ফ্যানের সঙ্গে গলায় ওড়না পেঁচানো হালিমার ঝুলন্ত লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে। প্রাথমিকভাবে ঘটনাটিকে আত্মহত্যা বলে ধারণা করছে পুলিশ।
টঙ্গী পশ্চিম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাখাওয়াত হোসেন বলেন, লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।

সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই সম্পর্কিত আরও খবর