May 5, 2024, 11:59 am

টঙ্গীতে তুলার গুদামে আগুন

Reporter Name
  • আপডেট Thursday, April 25, 2024
  • 8 জন দেখেছে

স্টাফ রিপোর্টার :: গাজীপুরের টঙ্গী মিলগেট তুলার গুদাম ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। ঘটনাটি ঘটেছে আজ বৃহস্পতিবার সকালে। আগুনে ৯টি গুদাম পুড়ে ছাই হয়ে গেছে। খবর পেয়ে টঙ্গী দমকল বাহিনীর তিনটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে সকাল পৌনে ৯টায় আগুন নিয়ন্ত্রণে আনেন। এতে প্রায় ৫০ লাখ টাকার ক্ষয়-ক্ষতি হয়েছে বলে গুদাম মালিকদের দাবি।
প্রত্যক্ষদর্শী এলাকাবাসীরা জানান, সকাল পৌনে ৭টার দিকে ওই এলাকার আক্তার মুন্সির তুলার গুদাম থেকে দাউ দাউ করে আগুন জ্বলে উঠে। মুর্হূতের মধ্যে আগুনের লেলিহান শিখা পাশের হাজী জয়নাল আবেদীন ও মিলন মিয়ার গুদামে ছড়িয়ে পড়ে। খবর পেয়ে টঙ্গী দমকল বাহিনীর তিনটি ইউনিট ঘটনাস্থলে পৌছে আগুন নিয়ন্ত্রণে কাজ শুরু করে। ততক্ষণে আক্তার মুন্সির ৬টি, হাজী জয়নাল আবেদীনের ২টি ও মিলন মিয়ার ১টি তুলার গুদাম ও তাতে রক্ষিত মেশিনপত্র পুড়ে ছাই হয়ে যায়।
এ ব্যাপারে যোগাযোগ করা হলে টঙ্গী দমকল বাহিনীর সিনিয়র কর্মকর্তা সাজেদুল কবির জোর্য়াদার বলেন, খবর পেয়ে তিনটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে এনেছি। এখন ডাম্পিংয়ের কাজ চলছে। তদন্ত সাপেক্ষে অগ্নিকাণ্ডের কারণ ও ক্ষয়-ক্ষতির পরিমাণ বলা যাবে।

সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই সম্পর্কিত আরও খবর