May 9, 2024, 11:40 pm

গাজীপুর মহানগর যুবলীগের আহ্বায়ক রাসেল সরকার পথচারীদের মাঝে সুপেয় পানি ও স্যালাইন বিতরণ

Reporter Name
  • আপডেট Saturday, April 27, 2024
  • 10 জন দেখেছে

মো: জাফর আলী :: প্রচণ্ড তাপদাহে বিপর্যস্ত হয়ে পড়েছে জনজীবন। প্রকৃতির বুক চিরে বের হচ্ছে গরম হাওয়া। আজ শনিবার দুপুরে গাজীপুরের জাগ্রত চৌরঙ্গীর মোড়ে তৃষ্ণার্ত গাড়ি চালক ও পথচারীদের মাঝে সুপেয় পানি, স্যালাইন ও তাপদাহে করনীয় বিষয়ক লিফলেট বিতরণ করেছেন গাজীপুর মহানগর যুবলীগের আহ্বায়ক মো. কামরুল আহসান সরকার রাসেল।
এসময় উপস্থিত ছিলেন মহানগর যুবলীগের যুগ্ম আহ্বায়ক সুমন আহমেদ শান্ত বাবু, মহানগর যুবলীগের নেতা আতিকুর রহমান খান রাহাত, বাসন থানা যুবলীগের সভাপতি পদ প্রার্থী আব্দুল হালিম মন্ডল, ১৪ নং ওয়ার্ড যুবলীগের যুগ্ম আহ্বায়ক মো. জহিরুল ইসলাম, ১৫ নং ওয়ার্ডের আহ্বায়ক মনিরুজ্জামান মনির, ১৩ নং ওয়ার্ড যুবলীগের আহ্বায়ক মোহাম্মদ ইসমাইল হোসেন, যুগ্ম আহ্বায়ক মো. জসিম উদ্দিন, যুগ্ম আহবায়ক মশিউর রহমান মাসুম সহ বিভিন্ন ওয়ার্ড ও থানা যুবলীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
রাসেল জানান, তীব্র তাপদাহে কি করণীয় সে সম্পর্কে অনেকে জানেন না। ফলে গাড়ি চালক ও পথচারীদের সচেতনতা বৃদ্ধি করতেই গাজীপুর মহানগর যুবলীগের পক্ষ থেকে এ আয়োজন করা হয়েছে। গাজীপুর মহানগর যুবলীগ সব সময় মানুষের পাশে আছে এবং ভবিষ্যতেও থাকবে।
তিনি আরো বলেন, করোনা মহামারীর সময় গাজীপুর মহানগর যুবলীগ অসহায় রোগী/ মানুষের মাঝে বিনামূল্যে অক্সিজেন সরবরাহ, নিত্য প্রয়োজনীয় সামগ্রী তথা রান্না করা খাবার সরবরাহ, শ্রমিক সংকটকালে ধান কাটাসহ বিভিন্ন সামাজিক ও মানবিক কাজ করে দিয়েছে।

সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই সম্পর্কিত আরও খবর