April 29, 2024, 2:17 am

গাজীপুরে মালামাল লুটের ঘটনায় গ্রেফতার ৬

Reporter Name
  • আপডেট Saturday, March 9, 2024
  • 45 জন দেখেছে

স্টাফ রিপোর্টার, গাজীপুর :: গাজীপুরের কাপাসিয়ায় উপজেলায় প্রায় কোটি টাকার মালামাল লুটের ঘটনায় ৬ জনকে গ্রেফতার করেছে থানা পুলিশ। গ্রেফতারকৃত আসামিদের নিকট থেকে নগদ ২৫ লাখ টাকা, ১৪ লাখ ৯৭ হাজার ৯ শত টাকার মালামাল এবং চুরির কাজে ব্যবহৃত একটি কাভার্ড ভ্যান উদ্ধার করা হয়েছে।
গ্রেফতারকৃতরা হলো- কুষ্টিয়া জেলার দৌলতপুর উপজেলার হৃদয়পুর গ্রামের মৃত দৌলত হোসেনের ছেলে ও ডিপো ইনচার্জ শামীম আল মামুন (৩১), ভ্যানগাড়ি চালক ও কুষ্টিয়ার মিরপুর থানার আমলা সদরপুর গ্রামের মহির উদ্দিনের ছেলে সালমান আহমেদ (২২), গোপালগঞ্জ জেলা সদরের রুবেল আহমেদ (৩৩), কুষ্টিয়ার দৌলতপুরের পাভেল ইসলাম মেহেদী (৩২), বগুড়ার শিবগঞ্জের হোসেন মন্ডল (৩৫), রাজশাহীর গোদাগাড়ির আহসান হাবিব (৪৪)।
এ ব্যাপারে কাপাসিয়া থানার ওসি মো. আবু বকর মিয়া বলেন, গত ৫ মার্চ থানায় মামলা হওয়ার পর আমরা গোয়েন্দা তথ্য এবং তথ্যপ্রযুক্তির সহায়তায় অভিযান চালিয়ে রাজধানীর কেরানীগঞ্জ, নারায়ণগঞ্জ ও গাজীপুরের বিভিন্ন এলাকা থেকে আসামিদের গ্রেফতার করেছি। গ্রেফতারের সময় আসামিদের নিকট থেকে চুরি করা বিভিন্ন কোম্পানির পণ্য উদ্ধার করা হয়। এই অপরাধের মূল অভিযুক্ত শামীম আল মামুনের তথ্য মতে রাজধানীর কেরানীগঞ্জ এলাকায় তার এক আত্মীয়ের বাসা থেকে নগদ ২৫ লক্ষ টাকা উদ্ধার করা হয়েছে। শনিবার তাদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই সম্পর্কিত আরও খবর