April 24, 2024, 8:23 pm

গাজীপুরে বিউটিশিয়ানের হাত-পা বাঁধা মরদেহ উদ্ধার

স্টাফ রিপোর্টার, গাজীপুর ::
  • আপডেট Monday, June 5, 2023
  • 59 জন দেখেছে

গাজীপুরে পার্লারের মালিক এক বিউটিশিয়ানের হাত-পা বাঁধা মরদেহ উদ্ধার করেছে পুলিশ। রোববার (৪ জুন) রাত সাড়ে ১০টার দিকে মহানগরীর সদর থানার আদাবৈ এলাকায় নিজের বিউটি পার্লারের একটি কক্ষ থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। নিহত বিউটিশিয়ানের নাম রুবিনা আক্তার (২৪)। তিনি গাজীপুর মহানগরীর সদর থানার আদাবৈ এলাকার আব্দুস ছালাম তালুকদারের মেয়ে। তার স্বামী মৃদুল ঘোষ সদর উজেলার জয়দেবপুরের খুদে বর্মী এলাকার বাসিন্দা।

নিহতের পরিবার সূত্রে জানা গেছে, বিউটিশিয়ান রুবিনা আক্তার বছর খানেক আগে মৃদুল ঘোষকে ভালবেসে বিয়ে করেন। গাজীপুর সদরের আদাবৈ এলাকায় জয়দেবপুর-কলের বাজার সড়কের পাশে নিজেদের পৈত্রিক জমিতে রাজকন‌্যা বিউটি পার্লার প্রতিষ্ঠা করে ব্যবসা করছিলেন রুবিনা। স্বামীর সঙ্গে বনিবনা না হওয়ায় তিনি পার্লারের পেছনের একটি কক্ষে একা থাকতেন। রোববার মেয়ের জন্য রাতের খাবার নিয়ে পার্লারে যান রুবিনার মা। পরে তিনি মেঝেতে পড়ে থাকা রুবিনার মরদেহ দেখতে পান। রুবিনার পা কাপড় দিয়ে এবং হাত গামছা দিয়ে পিঠমোড়া করে বাঁধা ছিল।

গাজীপুর মেট্রোপলিটন পুলিশের (জিএমপি) সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জিয়াউল ইসলাম বলেন, ‘খবর পেয়ে পুলিশ রাত সাড়ে ১০টার দিকে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠায়। রোববার দিনগত রাতে হাত-পা বেঁধে তাকে শ্বাসরোধে হত্যা করা হয়েছে বলে ধারণা করা হচ্ছে। তবে, হত্যার কারণ তাৎক্ষণিকভাবে জানা যায়নি। আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।’

সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই সম্পর্কিত আরও খবর