April 29, 2024, 6:54 am

কক্সবাজারে ৯ লাখ ইয়াবাসহ পাঁচজন গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক, কক্সবাজার ::
  • আপডেট Tuesday, May 30, 2023
  • 61 জন দেখেছে

কক্সবাজারে বিপুল পরিমাণ ইয়াবাসহ র‌্যাবের হাতে গ্রেফতার হয়েছেন পাঁচজন। এর মধ্যে একজন যাবজ্জীবন সাজা নিয়ে ২২ বছর ধরে পলাতক ছিলেন। আজ মঙ্গলবার (৩০ মে) বিকেলে র‌্যাব-১৫ কক্সবাজার এর অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল সাইফুল ইসলাম সুমন প্রেস ব্রিফিংয়ে এ তথ্য জানান।

ব্রিফিংয়ে জানানো হয়, সোমবার (২৯ মে) রাতে র‌্যাব গোপন তথ্যের ভিত্তিতে টেকনাফের জালিয়াপাড়া এলাকায় অভিযান চালিয়ে তিন লাখ পিস ইয়াবা উদ্ধার করে এক নারীসহ তিন মাদক কারবারিকে গ্রেফতার করে। পরবর্তীকালে তাদের দেওয়া তথ্যের ভিত্তিতে মঙ্গলবার ভোরে একই উপজেলার হ্নীলা ইউনিয়নের ওয়াব্রাং সুশীলপাড়া এলাকায় অভিযান চালিয়ে ছয় লাখ পিস ইয়াবা উদ্ধারসহ দুই মাদক কারবারিকে গ্রেফতার করা হয়।

গ্রেফতাররা হলেন, টেকনাফ ইউনিয়নের জালিয়াপাড়ার আব্দুস শুক্কুরের ছেলে আলমগীর হোসেন (১৯), একই এলাকার সৈয়দ হোসেনের ছেলে আবুল বশর (২২), আব্দুস শুক্কুরের স্ত্রী সোনা মেহের (৫৫), টেকনাফের হ্নীলা ইউনিয়নের জাদিরপাড়া গ্রামের এমরান ওরফে লাদেন (২৮) এবং পাশের ফুলের ডেইল গ্রামের মো. ফয়সাল। র‌্যাব-১৫ এর অধিনায়ক বলেন, গ্রেফতার লাদেন এর আগে একটি নারী অপহরণের ঘটনার সঙ্গে যুক্ত ও এজাহার নামীয় আসামি। অন্যদিকে ফয়সালের বিরুদ্ধে একটি মাদক মামলাসহ একাধিক মামলা ও সোনা মেহেরের বিরুদ্ধে একটি মাদক মামলা রয়েছে।

তিনি আরও বলেন, আরেক অভিযানে মাদক মামলায় যাবজ্জীবন কারাদণ্ডপ্রাপ্ত আসামি রশিদ আহমদকেও গ্রেফতার করে র‌্যাব। রশিদ কক্সবাজার পৌর এলাকার উত্তর রুমালিয়াছড়া এলাকার আনোয়ারুল ইসলামের ছেলে। গ্রেফতারদের বিরুদ্ধে প্রয়োজনীয় আইনি ব্যবস্থা নিতে সংশ্লিষ্ট থানায় পাঠানো হচ্ছে।

সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই সম্পর্কিত আরও খবর