April 29, 2024, 11:15 am

কক্সবাজারে রোহিঙ্গা ক্যাম্প থেকে অস্ত্র-গুলিসহ গ্রেপ্তার ৫

Reporter Name
  • আপডেট Monday, March 11, 2024
  • 32 জন দেখেছে

নিজস্ব প্রতিবেদক, কক্সবাজার :: কক্সবাজারের উখিয়ার রোহিঙ্গা ক্যাম্পে বিশেষ যৌথ অভিযান চালিয়ে দুটি ওয়ান শুটারগান ও গুলিসহ পাঁচজনকে আটক করেছে আইনশৃঙ্খলা বাহিনী। রোববার গভীর রাত পর্যন্ত এ অভিযান চালনো হয়। আজ সোমবার (১১ মার্চ) দুপুরে আমর্ড পুলিশ ব্যাটেলিয়নের (এপিবিএন) পক্ষ থেকে বিষয়টি নিশ্চিত করা হয়েছে।
গ্রেপ্তাররা হলেন—বর্ধিত ক্যাম্প-৪ এর আবুল বাছেরের ছেলে মোহাম্মদ সালাম, বি-১ ব্লকের আমির হোসেনের ছেলে জিয়াউর রহমান, ক্যাম্প-৮ ওয়েস্ট আই-১৩ ব্লকের মোহাম্মদ ওলা মিয়ার ছেলে হাশিম উল্লাহ ওরফে মাস্টার হাশিম, এ-২৯ ব্লকের জাফর উল্লাহর ছেলে রহিম উল্লাহ এবং ক্যাম্প-৪ এর এ-১১ ব্লকের মৃত মো. রশিদের ছেলে আতাউল্লাহ।
অভিযানের সত্যতা নিশ্চিত করেন ১৪ আর্মড পুলিশ ব্যাটেলিয়নের (এপিবিএন) অধিনায়ক (অতিরিক্ত ডিআইজি) মো. ইকবাল। তিনি জানান, রোববার রাতে ক্যাম্প-৮ ওয়েস্ট ও ক্যাম্প-১৭ এলাকায় বিশেষ যৌথ অভিযান পরিচালনা করা হয়। এ সময় ২টি ওয়ান শুটারগান, এক রাউন্ড শর্টগানের তাজা কার্তুজ ও ২ রাউন্ড তাজা গুলিসহ দুজন এবং ওয়ারেন্টভুক্ত তিন আসামিকে গ্রেপ্তার করা হয়। এপিবিএন, জেলা পুলিশ, বিজিবি, র‍্যাব, আনসারসহ আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর শতাধিক সদস্য এই বিশেষ অভিযানে অংশ নেন। গ্রেপ্তারদের জিজ্ঞাসাবাদ চলছে বলেও জানান অতিরিক্ত ডিআইজি মো. ইকবাল।

সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই সম্পর্কিত আরও খবর