May 20, 2024, 11:35 am

ঔষধ কোম্পানীর প্রতিনিধিদের সকল সমস্যা সমাধানে সবসময় পাশে থাকবো কাউন্সিলর বিল্লাল হোসেন মোল্লা

Reporter Name
  • আপডেট Friday, December 1, 2023
  • 22 জন দেখেছে

স্টাফ রিপোর্টার, টঙ্গী :: গাজীপুর সিটি কর্পোরেশনের ৫৪ নং ওয়ার্ড মানবিক কাউন্সিলর,করোনা যোদ্ধা হাজী মো: বিল্লাল হোসেন মোল্লার সাথে ঔষধ কোম্পানীর প্রতিনিধিদের সংগঠন ফার্মাসিউটিক্যালস রিপ্রেজেন্টেটিভ এ্যাসোসিয়েশন (ফারিয়া) টঙ্গী চেরাগ আলী শাখার নেতৃবৃন্দ সৌজন্য সাক্ষাৎ করেছেন। গত ২৯ নভেম্বর (বুধবার) ৫৪ নং ওয়ার্ড আউচপাড়াস্ত কাউন্সিলর কার্যালয়ে কাউন্সিলর হাজী মোহাম্মদ বিল্লাল মোল্লার সাথে চেরাগ আলী ফারিয়ার সভাপতি ইসমাইল হোসেন এবং সাধারণ সম্পাদক বিজন প্রামাণিকের নেতৃত্বে একটি প্রতিনিধি দল উক্ত সৌজন্য সাক্ষাৎ করেন। সৌজন্য সাক্ষাতের শুরুতে ফার্মাসিউটিক্যালস রিপ্রেজেন্টেটিভ এ্যাসোসিয়েশন টঙ্গী চেরাগ আলী শাখার যুগ্ম সাংগঠনিক সম্পাদক মোঃ মাসুদুর রহমান কাউন্সিলর হাজী মোহাম্মদ বিল্লাল হোসেন মোল্লার সাথে চেরাগ আলী ফারিয়ার সভাপতি ইসমাইল হোসেন এবং সাধারণ সম্পাদক বিজন প্রামানিকসহ উপস্থিত সকল নেতৃবৃন্দকে পরিচয় করিয়ে দেন। চেরাগ আলী ফারিয়া শাখার সভাপতি ইসমাইল হোসেন এবং সাধারণ সম্পাদক বিজন প্রামাণিক কাউন্সিলর হাজী মো: বিল্লাল হোসেন মোল্লা কে চেরাগ আলী ফারিয়ার সকল কার্যক্রম, কর্ম পন্থা,সংগঠনের গঠনতন্ত্র, লক্ষ্য ও উদ্দেশ্য সহ সকল সাংগঠনিক বিষয়াবলী সম্পর্কে অবহিত করেন। ‌‌ গাজীপুর সিটি কর্পোরেশন ৫৪ নং ওয়ার্ড কাউন্সিলর হাজী মোহাম্মদ বিল্লাল হোসেন মোল্লা ঔষধ কোম্পানী প্রতিনিধিদের উপস্থাপিত সকল বিষয় গভীর মনোযোগ সহকারে শ্রবণ করেন এবং ঔষধ কোম্পানীর প্রতিনিধিদের যাবতির সমস্যা সমাধানের আশ্বাস প্রদান করেন।
এ সময় ৫৪নং ওয়ার্ড কাউন্সিলর হাজী মোঃ বিল্লাল হোসেন মোল্লা ঔষধ কোম্পানি প্রতিনিধিদের তার কার্যালয়ে আগমন উপলক্ষে শুভেচ্ছা জানান। ঔষধ কোম্পানীর প্রতিনিধিগণও কাউন্সিল কে ফুলের তোড়া দিয়ে চেরাগ আলী ফারিয়ার পক্ষ থেকে বিশেষ শুভেচ্ছা জ্ঞাপন করেন। মানবিক কাউন্সিলর হাজী মোহাম্মদ বিল্লাল হোসেন মোল্লা তাঁর বক্তব্য প্রদানকালে বলেন, ঔষধ কোম্পানির প্রতিনিধিগণ আপনারা আমার নিকট এসেছেন তার জন্য আমি আনন্দিত এবং আপনাদের কৃতজ্ঞতা জানাচ্ছি। আমি কাউন্সিলর হিসেবে কোম্পানির প্রতিনিধিদের যাবতীয় সমস্যা সমাধানের সর্বাত্মক চেষ্টা করব এবং আপনাদের সুখে-দুখে সব সময় আপনাদের পাশে থাকব। আমার বড় ভাই আবু সাঈদ মোল্লা যেহেতু আপনাদের সম্মানিত উপদেষ্টা, যেহেতু সেই দৃষ্টিকোণ থেকে আমি আপনাদের পাশে আমার ভাইয়ের মতোই থাকবো।যে কোন সমস্যার জন্য আপনারা আমার সাথে যোগাযোগ করবেন আমি চেষ্টা করব আপনাদের কল্যাণ ও মঙ্গলে সবসময় কাজ করার জন্য। যেকোনো সময় যেকেউ আপনারা আমার সাথে যোগাযোগ করলে আমি আপনাদের ডাকে সাড়া দিব।
এ সময় কাউন্সিলর বিল্লাল হোসেন মোল্লা আরো উল্লেখ করেন, আমি লক্ষ্য করেছি যে ,ঔষধ কোম্পানীর প্রতিনিধি ভাইদের মোটরসাইকেলগুলোর পার্কিংয়ের নির্দিষ্ট কোন জায়গা না থাকায় যত তত পার্কিং করে রাখা হয়, যার কারণে আপনাদের নানা সমস্যার সম্মুখীন হতে হয়।, তার জন্য আপনারা যদি চান সেক্ষেত্রে আমি আপনাদের মোটরসাইকেলগুলো পার্কিংয়ের ব্যবস্থা করে দিব। ইনশাআল্লাহ। কাউন্সিলর মহোদয়ের বক্তব্য শেষে চেরাগ আলী ফারিয়ার সভাপতি ইসমাইল হোসেন ও সাধারণ সম্পাদক বিজন প্রামানিক, কাউন্সিলর হাজী মোহাম্মদ বিল্লাল হোসেন মোল্লাকে ফার্মাসিউটিক্যালস রিপ্রেসেন্টেটিভ এসোসিয়েশন (ফারিয়া) চেরাগ আলী শাখার “সম্মানিত উপদেষ্টা” পদে অধিষ্ট হওয়ার জন্য বিশেষ অনুরোধ জানালে কাউন্সিলর মহোদয় সম্মতি প্রকাশ করেন। চেরাগ আলী ফারিয়া সভাপতি ইসমাইল হোসেন কাউন্সিলর হাজী মুহাম্মদ মোল্লা বিল্লাল হোসেন মোল্লাকে চেরাগ আলী ফারিয়ার বার্ষিক বনভোজনের জন্য নিমন্ত্রণ জানান। উক্ত সৌজন্য সাক্ষাৎ কালে আরো উপস্থিত ছিলেন ফার্মাসিউটিক্যাল রিপ্রেসেন্টেটিভ এ্যাসোসিয়েশন টঙ্গী চেরাগ আলী শাখার উপদেষ্টা নাজিম উদ্দিন, সহ-সভাপতি ইমরান হোসেন বিপ্লব, সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক নুর আলম, যুগ্ম সাধারণ সম্পাদক কামরুল হাসান, সিনিয়র প্রতিনিধি খাইরুল বাশার, সাবেক যুগ্ম সাংগঠনিক সম্পাদক নুর আমিন, সদস্য মোঃ হাবিবুর রহমান ,আরিফুল ইসলাম, সুমন শেখ শিহাব উদ্দিন ,আজিজুর রহমান, মানিক মিয়া সাইফুল ইসলাম, মনির হোসেন ,রবিউল ইসলাম, মোঃ রাজিব শেখ, মারুক হাসান ,আব্দুল মান্নান, সৈয়দ জিলানী,জামিল সরকার , কামরুল ইসলাম শামীম আহমেদ প্রমূখ ঔষধ কোম্পানীর প্রতিনিধিবৃন্দ।

সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই সম্পর্কিত আরও খবর