May 18, 2024, 12:37 pm

এমবাপ্পেকে পেতে আবারও প্রস্তাব দিতে যাচ্ছে রিয়াল!

Reporter Name
  • আপডেট Saturday, December 30, 2023
  • 50 জন দেখেছে

খেলা ডেস্ক :: দলবদলের সময় আসে আর কিলিয়ান এমবাপ্পের ভবিষ্যৎ নিয়ে তৈরি হয় আলোড়ন। এর সঙ্গে যোগ হয় রিয়াল মাদ্রিদও। গত কয়েক মৌসুম ধরেই এমবাপ্পেকে পেতে চেষ্টা চালিয়েছে রিয়াল মাদ্রিদ। আগামী সোমবার থেকে শুরু হচ্ছে শীতকালীন দলবদল। এই ফরাসি ফরোয়ার্ডকে পেতে এবার আরেকবার চেষ্টা করবে স্প্যানিশ ক্লাবটি। দিতে যাচ্ছে নতুন প্রস্তাব―এমন খবরই দিয়েছে ক্রীড়াভিত্তিক দৈনিক দ্য অ্যাথলেটিক। আগামী জুনেই পিএজসির সঙ্গে চুক্তি শেষ হচ্ছে এমবাপ্পের। এখনো নতুন করে চুক্তি নবায়ন করেনি। তাই চাইলেই নতুন ঠিকানা খুঁজে নিতে পারেন এমবাপ্পে। যে কারণে ফ্রি খেলোয়াড় হিসেবেই ২৫ বছর বয়সী এই ফরোয়ার্ডকে দলে টানতে চায় লস ব্লাংকোরা।
গত বছরও তাঁকে দলে টানতে জোরেশোরেই নেমেছিল রিয়াল; কিন্তু পারেনি। সেবারের ভুল থেকে শিক্ষা নিয়ে এবার নতুন পরিকল্পনা হাতে নিয়ে প্রস্তাব দিতে যাচ্ছে বলে জানিয়েছে দ্য অ্যাথলেটিক।
২০২২ সালে খবর এসেছিল, এমবাপ্পের সঙ্গে নাকি রিয়ালের মৌখিক চুক্তি সম্পন্ন হয়েছিল। কিন্তু কিছুদিনের মধ্যে ঘটনা নেয় নতুন মোড়। পিএসজির সঙ্গে বিশাল অঙ্কে দুই বছরের চুক্তি করেন এমবাপ্পে। সেই চুক্তি শেষ হচ্ছে এবারের জুনে। অ্যাথলেটিকের এই প্রতিবেদনে আরো বলা হয়েছে, এমবাপ্পে যদি রিয়ালে আসতেই চান তাহলে জানুয়ারির মাঝামাঝিতে সিদ্ধান্ত নিতে হবে। রিয়ালের নতুন প্রস্তাবে এমবাপ্পের জন্য থাকছে আগের মতোই সুযোগ-সুবিধা। এখন দেখা যাক, রিয়ালের এবারের চেষ্টাও সফলতার মুখ দেখে কি না!

সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই সম্পর্কিত আরও খবর