May 17, 2024, 6:54 pm

একটি খুনের রহস্য উদ্ঘাটনের গল্প নিয়েই নির্মিত হচ্ছে অভিনেত্রী আজমেরি হক বাঁধনের সিনেমা

Reporter Name
  • আপডেট Tuesday, November 21, 2023
  • 39 জন দেখেছে

বিনোদন প্রতিবেদক :: আব্দুল্লাহ মোহাম্মদ সাদের ‘রেহানা মরিয়ম নূর’ দিয়ে নতুন করে আলোচনায় আসেন অভিনেত্রী আজমেরি হক বাঁধন। এ সিনেমা দিয়ে ৭৪তম কান চলচ্চিত্রসহ বিশ্বের বিভিন্ন দেশের আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে অংশ নিয়েছেন বাঁধন। নানা উৎসবে পুরস্কার জেতার পর ২০২১ সালে দেশের হলে মুক্তি পায় এটি। এ সিনেমার সুবাদে বাঁধন পেয়েছেন সেরা অভিনেত্রীর জাতীয় চলচ্চিত্র পুরস্কার। এরপর ওটিটিতে দেখা গেলেও দেশের আর কোনো সিনেমায় পাওয়া যায়নি তাঁকে। গত মাসে নেটফ্লিক্সে মুক্তি পেয়েছে তাঁর প্রথম হিন্দি সিনেমা ‘খুফিয়া’। বিশাল ভরদ্বাজের পরিচালনায় এ সিনেমায় বলিউড অভিনেত্রী টাবুর সঙ্গে পাল্লা দিয়ে অভিনয় করেছেন বাঁধন। ওটিটি ঘুরে আবারও বড় পর্দায় ফিরছেন তিনি। কাজ করতে যাচ্ছেন দেশের নতুন সিনেমায়। যেটি বানাচ্ছেন সানী সানোয়ার।
একটি খুন এবং সেই রহস্য উদ্ঘাটনের গল্প নিয়েই নির্মিত হচ্ছে সিনেমাটি। কেন্দ্রীয় চরিত্রে দেখা যাবে বাঁধনকে। তাঁকে ঘিরে সাজানো হয়েছে গল্প। এতে আরও অভিনয় করবেন মিশা সওদাগর, শতাব্দী ওয়াদুদ, সুমিত সেনগুপ্ত প্রমুখ। এটি নির্মাণ হচ্ছে কপ ক্রিয়েশন প্রযোজনা প্রতিষ্ঠান থেকে। গত জুলাই মাসে নতুন সিনেমার ইঙ্গিত দিয়েছিল প্রতিষ্ঠানটি। সে সময় জানানো হয়েছিল একটি সত্য ঘটনা অবলম্বনে অনুপ্রাণিত খুন রহস্য নিয়ে তৈরি হবে সিনেমাটি। প্রাথমিক নাম দেওয়া হয়েছিল ‘প্রোডাকশন নম্বর ৬: মার্ডার মিস্ট্রি’। আজ ঢাকার গুলশানের এক রেস্তোরাঁয় আয়োজিত অনুষ্ঠানের মাধ্যমে ঘোষণা করা হবে সিনেমার নাম। সেখানে উপস্থিত থাকবেন অভিনয়শিল্পীরা।
আনুষ্ঠানিক ঘোষণার আগে এ বিষয়ে কথা বলতে নারাজ শিল্পীরা। আজ সংবাদ সম্মেলনেই সিনেমাটি নিয়ে কথা বলবেন তাঁরা। জানা গেছে আগামী মাসেই শুটিং শুরু হবে। সর্বশেষ কপ ক্রিয়েশন থেকে নির্মিত হয়েছে ওয়েব সিরিজ ‘মিশন হান্টডাউন’। এটি যৌথভাবে বানিয়েছিলেন সানী সানোয়ার ও ফয়সাল আহমেদ। অভিনয় করেছেন বিদ্যা সিনহা মিম, এফ এস নাঈম, সুমিত সেনগুপ্ত প্রমুখ।

সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই সম্পর্কিত আরও খবর