May 19, 2024, 3:16 am

ঈদুল ফিতরে সিনেমা হলে মুক্তি পাবে নির্মাতা এমডি ইকবালের ‘ডেডবডি’ সিনেমা

Reporter Name
  • আপডেট Tuesday, March 19, 2024
  • 43 জন দেখেছে

বিনোদন প্রতিবেদক :: আসন্ন ঈদুল ফিতরে সিনেমা হলে মুক্তি পাবে নির্মাতা এমডি ইকবালের ‘ডেডবডি’ নামের একটি সিনেমা। ঈদ সামনে রেখে শুরু হয়েছে সিনেমার প্রচারণাও। এর মধ্যে এল সুখবর। বাংলাদেশ চলচ্চিত্র সেন্সর বোর্ড থেকে আনকাট ছাড়পত্র পেয়েছে ‘ডেডবডি’। একই সঙ্গে সেন্সর বোর্ডের সদস্যরা সিনেমাটির গল্প ও নির্মাণের প্রশংসা করেন বলে জানান ইকবাল।
এ প্রসঙ্গে তিনি বলেন, ‘সেন্সর ছাড়পত্র হচ্ছে টেস্ট পরীক্ষার মতো, আর মুক্তির পর চূড়ান্ত পরীক্ষা। আমরা খুশি যে, চূড়ান্ত পর্বে পরীক্ষা দেওয়ার যোগ্যতা অর্জন করেছি। এখন দেখা যাক, দর্শকদের কাছ থেকে সেই পরীক্ষার রেজাল্টে কী আসে! তবে, আমি আশাবাদী, সীমিত বাজেট আর আমাদের সর্বোচ্চ প্রচেষ্টায় বানানো দেশীয় চলচ্চিত্র হিসেবে বিবেচনা করে দেখলে ভালো লাগবে।’
ঈদে মুক্তির মিছিলে আছে প্রায় ১০টির মতো সিনেমা। এর ভিড়ে ‘ডেডবডি’ কতটা সফল হবে-এমন প্রশ্নের জবাবে এমডি ইকবাল বলেন, ‘খেলা তো সবাই খেলে। গোল করে কয়জন। আমি গোল করব। ঈদে যত ছবিই আসুক। ডেডবডি দর্শকের আগ্রহের শীর্ষে থাকবে।’ এই সিনেমাটিতে অভিনয় করেছেন ওমর সানী, শ্যামল মওলা, জিয়াউল হক রোশান, রাশেদ মামুন অপু, কলকাতার অভিনেত্রী অন্বেষা রায় এনি ও মিষ্টি জাহান ।

সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই সম্পর্কিত আরও খবর