May 9, 2024, 7:52 am

আমার সংসার, পরিবার, চাকরি, অভিনয় এইসব নিয়েই আমার দিনরাত্রি  : মিথিলা

মাসুদ আলম
  • আপডেট Tuesday, June 27, 2023
  • 99 জন দেখেছে

দীর্ঘদিন ধরেই সৃজিত-মিথিলার সম্পর্কে ভাঙন নিয়ে গুঞ্জন শোনা যচ্ছে! নানা মুনির নানা মতের মাঝে এবার সুইৎজারল্যান্ড সফরের পর মুখ খুললেন অভিনেত্রী।

রাফিয়াত রশিদ মিথিলর সঙ্গে বিবাহ বিচ্ছেদ হচ্ছে সৃজিত মুখোপাধ্যায়ের, এমন গুঞ্জনই ছড়িয়ে পড়ে কিছুদিন আগে। চারিদিকে চলছে নানা কানাঘুষো। বেশ অনেকদিন দেশে না থাকায় এ বিষয়ে কোন মন্তব্য করেননি তিনি।

সম্প্রতি দেশে ফিরেছেন মিথিলা। ফিরে এ বিষয়ে কথা গণমাধ্যমে। মিথিলা জানিয়েছেন, এটা মিথ্যা খবর। একইসঙ্গে তিনি জানান, এই সব খবরকে তিনি পাত্তাই দেন না।

সুইজারল্যান্ডের ইউনিভার্সিটি অব জেনেভাতে আর্লি চাইল্ডহুড এডুকেশন নিয়ে পিএইচডি করছেন মিথিলা। তাই মাঝে মধ্যে দেশটিতে যেতে হয় অভিনেত্রীকে। চলতি মাসের প্রথম দিকে মেয়ে আইরাকে নিয়ে সেখানে গিয়েছিলেন তিনি।

মিথিলা জানান, এই খবর পুরোপুরি ভুল। মিথিলার কথায়, ‘একটা মিথ্যা জিনিস মানুষ কীভাবে ছড়িয়ে দেয়, সেটা ভাবতেই অবাক লাগে। কত ভালো ভালো কাজ করে যাচ্ছি, সেগুলি নিয়ে কিছু লেখাও হয় না। অনলাইনের যুগে এসে যে যেভাবে পারছে, মনগড়া কথা লিখে দিচ্ছে। তবে এইসব নিয়ে আমি একদমই মাথায় ঘামাই না। দিনের শেষে মিথ্যা মিথ্যাই থেকে যায়।’

তিনি আরও বলেন,‘এই ধরনের গসিপের চর্চা নিয়মিতই হয়। তারকারা এইসব গসিপ নিয়ে মাথায় ঘামায় না। তার কথায়, ‘আমার সংসার, পরিবার, চাকরি, অভিনয় এইসব নিয়েই আমার দিনরাত্রি। অন্য কিছু নিয়ে মাথা ঘামাতে চাই না।’

সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই সম্পর্কিত আরও খবর