May 28, 2024, 5:17 am

সিরাজগঞ্জে সড়ক দুর্ঘটনায় তিনজনের মৃত্যু

Reporter Name
  • আপডেট Monday, May 1, 2023
  • 167 জন দেখেছে

নিজস্ব প্রতিবেদক, সিরাজগঞ্জ :: সিরাজগঞ্জের রায়গঞ্জ উপজেলার সলঙ্গা থানাধীন বগুড়া-নগরবাড়ি মহাসড়কের ঘুরকা এলাকায় বাস-অ্যাম্বুলেন্সের মুখোমুখি সংঘর্ষে তিনজনের মৃত্যু হয়েছে। এ ঘটনায় গুরুতর আহত হয়েছেন আরও একজন। আজ সোমবার (১ মে) বিকেল সাড়ে ৫টার দিকে মহাসড়কের জোড়া ব্রিজ এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- পঞ্চগড় জেলার দেবীগঞ্জ থানার লক্ষ্মীরহাট গ্রামের মানিক উদ্দিনের ছেলে মশিউর রহমান (৪০), তার ভাই মোস্তাফিজুর রহমানের স্ত্রী রানু আক্তার (২২) ও একই এলাকার আব্দুল বাতেন (৪০)। এ ঘটনায় গুরুতর আহত হয়েছেন রংপুরের তারাগঞ্জ উপজেলার অ্যাম্বুলেন্স চালক লাল মিয়া (৪৫)। সলঙ্গা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শহিদুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, অসুস্থ মোস্তাফিজুর রহমানকে নিয়ে অ্যাম্বুলেন্সযোগে ঢাকা যাচ্ছিলেন তার স্ত্রী, ভাই ও আত্মীয়রা। পথিমধ্যে ঘুরকা জোড়া ব্রিজ এলাকায় বগুড়াগামী একটি বাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। অসুস্থ মোস্তাফিজুর দুর্ঘটনায় তেমন আহত না হলেও তার স্ত্রী, ভাই ও আরেকজন নিকটাত্মীয় মারা গেছেন। এ ঘটনায় গুরুতর আহত হয়েছেন অ্যাম্বুলেন্স চালক। তাকে উদ্ধার করে সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই সম্পর্কিত আরও খবর