April 22, 2024, 1:28 pm

সংসদ নির্বাচনে প্রার্থী হতে চান নকুল কুমার বিশ্বাস

Reporter Name
  • আপডেট Wednesday, August 2, 2023
  • 42 জন দেখেছে

বিনোদন নিউজ ডেস্ক :: জীবনমুখী গান গেয়ে জনপ্রিয়তা অর্জন করা গায়ক নকুল কুমার বিশ্বাস, যাঁর গানের মাধ্যমে উঠে আসে সমাজের বিবিধ অবক্ষয়। ম্যাগাজিন অনুষ্ঠান ‘ইত্যাদি’র সুবাদে বেশ জনপ্রিয়তা পান তিনি। এবার এই গায়ক জানালেন, সংসদ সদস্য পদে নির্বাচন করবেন তিনি।

সামাজিক যোগাযোগমাধ্যমে দীর্ঘ কবিতার মাধ্যমে এ কথা জানিয়েছেন নকুল কুমার বিশ্বাস নিজেই। যেখানে তিনি তুলে ধরেছেন নিজের বংশ-পরিচয়। পাশাপাশি প্রশ্ন রেখেছেন, কোনো রাজনৈতিক টিকিটে নির্বাচন করবেন নাকি স্বতন্ত্র প্রার্থী হবেন?

নকুল কুমার তাঁর কবিতায় জানিয়েছেন, বরিশাল-২ আসন থেকে নির্বাচন করবেন তিনি। তাঁর পূর্বপুরুষ হরনাথ বাইন ছিলেন জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাসনামলের এমপি। বরিশালের সাতলা গ্রামে সাবেক এই সংসদ সদস্যের কুটির আছে বলেও জানিয়েছেন নকুল।

নিজের ওই কবিতায় নকুল কুমার উল্লেখ করেছেন, সম্প্রতি একটি দেশের গানের শুটিং করতে গিয়েই সংসদ সদস্য পদে নির্বাচনের বিষয়টি এসেছে। শুটিংয়ে উপস্থিত সবার দাবি, গায়ককে বরিশাল-২ আসনের সংসদ সদস্য হিসেবে দেখতে চান তাঁরা। তাই এমপি প্রার্থী হওয়ার সিদ্ধান্ত নিয়েছেন গায়ক।

ওই শুটিংয়ে উপস্থিত সবার দাবি ছিল, ধর্ম-বর্ণনির্বিশেষে সবাই নকুল কুমারের গানের ভক্ত। ফলে ভক্তদের ভোটেই জয়লাভ করবেন তিনি। সে কারণেই এ বিষয়ে নেটিজেনদের কাছে পরামর্শ ও মতামত চেয়েছেন গায়ক।

নকুল কুমার বিশ্বাস এ বিষয়ে ফেসবুকে লিখেছেন, ‘আমি ইচ্ছে এখনো প্রকাশ করিনি। তবে ওই এলাকার আত্মীয়স্বজনের দাবি এবং ঘটনা তুলে ধরেছি। আমার আবেগ আর ভক্তদের বিবেক—এই দুটোই যদি মিলেমিশে একাকার হয়ে যায়, তাহলে অবশ্যই এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গের সঙ্গে আলোচনা করে বিবেচনা করা যায়।’

তিনি আরও লিখেছেন, ‘ওই এলাকার স্থানীয় এমপি মহোদয় আমাকে অত্যন্ত ভালোবাসেন। ভালোবাসেন উপজেলা চেয়ারম্যানসহ দলমত-নির্বিশেষে সবাই। আমি যদি ভক্তদের উৎসাহে-পরামর্শে সিদ্ধান্ত গ্রহণ করি, তাহলে বরিশাল-২ আসনের বিভিন্ন দলের নেতৃবৃন্দের বাড়ি বাড়ি গিয়ে তাদের দোয়া-আশীর্বাদ নিয়ে আমার ইচ্ছা আনুষ্ঠানিকভাবে প্রকাশ করব।’

সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই সম্পর্কিত আরও খবর