May 21, 2024, 1:42 am

রাজ-মিমকে নিয়ে মুখ খুললেন পরীমণি!

মাসুদ আলম
  • আপডেট Friday, May 5, 2023
  • 164 জন দেখেছে

দর্শকদের কাছে বেশ প্রশংসিত হয়েছিল ‘পরাণ’ ও ‘দামাল’ সিনেমা দুটি । সিনেমা দুটিতে জুটি বেঁধে অভিনয় করেছিলেন শরিফুল রাজ-বিদ্যা সিনহা মিম। এর পরই এই জুটিকে নিয়ে শুরু হয় আলোচনা-সমালোচনা। তাদেরকে নিয়ে বিবাহবহির্ভূত সম্পর্কের অভিযোগ তোলেন পরী। এমনও শোনা যায় যে, পরীর আপত্তির কারণে রাজ-মিমের একসঙ্গে সিনেমা না করার সিদ্ধান্ত নেয়। যদিও এই গুঞ্জন উড়িয়ে দেন পরীমণি।

রাজ-মিম-পরীমণি ইস্যু নিয়ে এতোদিন প্রকাশ্যে মুখ খোলেননি কেউই। অবশেষে নীরবতা ভাঙলেন পরীমণি। স্বামীকে নিয়ে একটি ‘টক শো’-এর অতিথি হিসেবে এসেছিলেন অভিনেত্রী। সেখানেই তাকে প্রশ্ন করা হয়, তবে কি তার জন্যই ভেঙে গেল রাজ ও মিমের জুটি?

জবাবে পরীমণি বলেন, এগুলো সম্পূর্ণ বাজে কথা। তাছাড়া মিম হঠাৎ করে একদিন বলে দিলো, সে আর কাজ করবে না রাজের সঙ্গে। সেটা তো কোনো সমাধান নয়। পরীমণি আরো যোগ করেন, এমন গায়ে পড়া মানুষ আমার মোটেও পছন্দ নয়। পরীমণি বলেনৈ মিম যতো না রাজের ঘনিষ্ঠ ছিলেন, তার চেয়েও বেশি ঘনিষ্ঠ ছিলেন তার। পরীমণি চান তারা আবারো একসঙ্গে কাজ করুক। কারণ পর্দার সামনে তাদের জুটি পরীমণির ভীষণ প্রিয়। এই কথোপকথন চলাকালীন শরিফুল রাজ অবশ্য পুরোই চুপ ছিলেন। এ প্রসঙ্গে তিনি কোনো মন্তব্য করেননি।

সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই সম্পর্কিত আরও খবর