May 28, 2024, 4:59 am

বাঁচা-মরার লড়াইয়ে স্বাগতিক সিঙ্গাপুরকে ৩-০ গোলে হারিয়েছে বাংলাদেশ

Reporter Name
  • আপডেট Sunday, April 30, 2023
  • 254 জন দেখেছে

ক্রীড়া প্রতিবেদক :: গ্রুপ সেরা হয়েই এএফসি অনূর্ধ্ব-১৭ এশিয়ান চ্যাম্পিয়নশিপ বাছাই পর্বের পরের ধাপে বাংলাদেশ। বাঁচা-মরার লড়াইয়ে স্বাগতিক সিঙ্গাপুরকে ৩-০ গোলে হারিয়েছে বাংলাদেশ। জোড়া গোল করে আলো ছড়িয়েছেন সুরভী আকন্দ প্রীতি। একটি গোল এসেছে সুলতানা আক্তারের পা থেকে।

এখন মেয়েদের সামনে বাছাইয়ের পরের ধাপের চ্যালেঞ্জ। আগামী ১৬ থেকে ২৪ সেপ্টেম্বর পর্যন্ত হবে বাছাইয়ের দ্বিতীয় পর্ব। সেখানে অস্ট্রেলিয়া, ভিয়েতনাম, ইরানের মতো কঠিন সব প্রতিপক্ষকে পাবে গোলাম রব্বানী ছোটনের দল। সেই চ্যালেঞ্জ উতরে যেতে পারলে টুর্নামেন্টের মূল পর্বে খেলার সুযোগ পাবে রুমারা।

ম্যাচের ২২তম মিনিটে সুরভী আকন্দের পেনাল্টি গোলে এগিয়ে যায় বাংলাদেশ। দ্বিতীয়ার্ধের শুরুতেই স্পট কিক থেকে ব্যবধান দ্বিগুণ করে নেয় বাংলাদেশ। এবার নিখুঁত নিচু শটে লক্ষ্যভেদ করেন প্রীতি। বক্সে বল ক্লিয়ার করতে গিয়ে এই ফরোয়ার্ডকে গোলরক্ষক ফাউল করলে পেনাল্টির বাঁশি বাজিয়েছিলেন রেফারি। দুই গোলে এগিয়ে থেকে সিঙ্গাপুরকে আর ম্যাচে ফেরার সুযোগই দেয়নি বাংলাদেশ। উল্টো ৬২ মিনিটে ব্যবধান ৩-০ বাংলাদেশের পরের পর্বে খেলার ব্যবস্থা নিশ্চিত করেন সুলতানা আক্তার। এর আগে প্রথম ম্যাচে তুর্কমেনিস্তানকে ৬-০ গোলে হারিয়ে বাছাই শুরু করেছিল বাংলাদেশের মেয়েরা।

সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই সম্পর্কিত আরও খবর