May 21, 2024, 12:02 am

টঙ্গীতে কলেজ ছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার

Reporter Name
  • আপডেট Saturday, April 29, 2023
  • 186 জন দেখেছে

স্টাফ রিপোর্টার, গাজীপুর :: গাজীপুর মহানগরীর টঙ্গীর সুরতরঙ্গ রোড এলাকা থেকে আফসানা সায়মন হীরা (২৩) নামে এক কলেজছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল শনিবার সকালে ওই এলাকার হোসেন মিয়ার বাড়ির চতুর্থ তলার একটি বাসা থেকে নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুর মর্গে পাঠিয়েছে। নিহত হীরা চাঁদপুর জেলার ফরিদগঞ্জ থানার হর্নিদুর্গাপুর গ্রামের মৃত জাহিদুল ইসলামের মেয়ে।
নিহতের মা খাদিজা বেগম জানান, তার দুই মেয়ে আফসানা সায়মন মুক্তা ও আফসানা সায়মন হীরাকে নিয়ে ওই বাড়ির চতুর্থ তলায় ভাড়া বাসায় বসবাস করে আসছেন। ছোট মেয়ে হীরা ঢাকার কানাডা বাংলাদেশ ইনস্টিটিউট অব মেডিকেল টেকনোলজি-সিবিআইএমটিতে পড়াশোনা করে আসছিল। গতকাল রাত ৮টার দিকে হীরা তার রুমে গিয়ে ঘুমিয়ে পড়ে। পরে রাত সাড়ে ১০টার দিকে হীরাকে ডাকাডাকি করে কোনো সাড়াশব্দ না পেয়ে তিনি তার কক্ষে গিয়ে শুয়ে পড়েন। একপর্যায়ের শনিবার ভোর সাড়ে ৫টার দিকে ফজর নামাজ পড়ার জন্য উঠে তিনি ফের মেয়েকে ডাকাডাকি করেন। এতেও কোনো সাড়া শব্দ না পেয়ে কক্ষের ভেন্টিলেটর দিয়ে উঁকি মারেন। এ সময় জানালার গ্রিলের সঙ্গে ওড়না পেঁচিয়ে গলায় ফাঁস লাগানো অবস্থায় ঝুলন্ত লাশ দেখতে পেয়ে ডাকচিৎকার শুরু করেন। পরে আশপাশের লোকজন এসে থানায় খবর দিলে টঙ্গী পশ্চিম থানা পুলিশ শনিবার সকাল সোয়া ৮টার দিকে কক্ষের দরজা ভেঙে নিহতের লাশ উদ্ধার করে।
এ ব্যাপারে টঙ্গী পশ্চিম থানার ওসি মো. শাহ আলম বলেন, নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুর মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।

সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই সম্পর্কিত আরও খবর