May 28, 2024, 3:36 am

ঝিনাইদহে সড়ক দুর্ঘটনায় দুই শিশুসহ চারজন নিহত

Reporter Name
  • আপডেট Thursday, May 4, 2023
  • 124 জন দেখেছে

নিজস্ব প্রতিবেদক, ঝিনাইদাহ :: ঝিনাইদহের কোটচাঁদপুরে পিকআপ ভ্যানের ধাক্কায় ভ্যানযাত্রী দুই শিশুসহ চার জন নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন আরও দুই জন। আজ বৃহস্পতিবার (৪ মে) কালীগঞ্জ-কোটচাঁদপুর সড়কের কাশিপুর পৌর কলেজের সামনে এ দুর্ঘটনা ঘটে। 

নিহতরা হলেন- কোটচাঁদপুর উপজেলার এলাঙ্গী গ্রামের রবিউল ইসলামের ৪১ দিন বয়সের ছেলে রাফান ইসলাম, রবিউল ইসলামের ভাগনি কালীগঞ্জ উপজেলার বলাকান্দর গ্রামের শাহিন হোসেনের মেয়ে খুকু মনি (৫), একই উপজেলার শাহপুর স্পন্দনপাড়ার ভ্যানচালক সলেমান শেখ (৬০) ও অজ্ঞাত এক ব্যক্তি।  আহত হয়েছেন নিহত শিশু রাফানের মা রিমা খাতুন ও দাদি শিউলি বেগম। 

নিহতদের প্রতিবেশি অঞ্জলী খাতুন জানান, নিহত রাফানের বাবা রবিউল ইসলাম ঢাকার একটি বেসরকারি প্রতিষ্ঠানে চাকরি করেন। ঘটনার দিন রাফানকে ডাক্তার দেখিয়ে তার মা রাবিয়া খাতুন ও দাদি শিউলি বেগমসহ অন্যরা একটি ব্যাটারিচালিত ভ্যানে কোটচাঁদপুর শহর থেকে বাড়ি ফিরছিলেন। পথিমধ্যে কাশিপুর কলেজ মোড়ে পৌঁছালে দ্রুতগতির একটি পিকআপ ভ্যান তাদের ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই দুই শিশুসহ ভ্যানচালক নিহত হন।

কোটচাঁদপুর মডেল থানার ওসি মঈন উদ্দীন জানান, ঘটনাস্থলে দুই শিশুসহ তিনজন এবং যশোর হাসপাতালে নেওয়ার পথে একজনসহ মোট চার জন মারা গেছেন। নিহতের মধ্যে তিন জনের পরিচয় পাওয়া গেছে। বাকি একজনের পরিচয় এখনও পাওয়া যায়নি।

সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই সম্পর্কিত আরও খবর