May 28, 2024, 4:09 am

গাজীপুরে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে তিন শ্রমিকের মৃত্যু

Reporter Name
  • আপডেট Thursday, March 30, 2023
  • 318 জন দেখেছে

স্টাফ রিপোর্টার, গাজীপুর :: গাজীপুরের শ্রীপুরে বহুতল ভবনে কাজ করার সময় বিদ্যুৎস্পৃষ্টে তিন শ্রমিক নিহত হয়েছেন। আজ বৃহস্পতিবার (৩০ মার্চ) সকাল সাড়ে ৮টার দিকে শ্রীপুর পৌরসভার কেওয়া পূর্বখণ্ড এলাকার আরমাদা স্পিনিং মিলস লিমিটেডে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- নোয়াখালীর কোম্পানীগঞ্জ থানার চর কচ্ছপিয়া গ্রামের আজাদ হোসেনের ছেলে পিয়াস (২০), বেলাল সওদাগরের ছেলে পাভেল (২৩) ও জামালপুরের বকশিগঞ্জ থানার বগারচর গ্রামের মো. মুকুলের ছেলে মো. মনোয়ার (২৫)।

শ্রীপুর ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার ইফতেখার হোসেন রায়হান চৌধুরী জানান, সকাল সাড়ে ৮টার দিকে এই দুর্ঘটনা ঘটে। সকাল ৯টা ১০মিনিটের দিকে খবর পেয়ে তাৎক্ষণিকভাবে ফায়ার সার্ভিসের একটি ইউনিটের কর্মীরা ঘটনাস্থলে উপস্থিত হয়ে পিয়াস, পাভেল ও মনোয়ারের মরদেহ উদ্ধার করে।

কারখানার সহকারী মহাব্যবস্থাপক (এজিএম) আরিফুল ইসলাম জানান, কারখানার নির্মাণকাজের দায়িত্বে ছিল ঠিকাদারি প্রতিষ্ঠান আলিফ এন্টারপ্রাইজ। দুর্ঘটনায় তাদের নির্মাণশ্রমিক মারা গেছে।

তিনি আরও জানান, শ্রীপুর পৌরসভার কেওয়া পূর্বখণ্ড এলাকায় আরমাদা স্পিনিং মিলস্ লিমিটেডের ভেতর শ্রমিকরা কাজ করছিলেন। এ সময় কারখানার সংকুচিত জায়গা থেকে একটি রড বের করার সময় অসাবধানতাবশত পাশের পল্লী বিদ্যুতের ১১ হাজার ভোল্টের তারের সঙ্গে স্পর্শ হলে এ হতাহতের ঘটনা ঘটে।

কালিয়াকৈর সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার আজমীর হোসেন জানান, দুর্ঘটনার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হবে। এ বিষয়ে পরবর্তী আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই সম্পর্কিত আরও খবর