June 23, 2024, 10:38 pm

গাজীপুরে ইফতার খেয়ে ৩ শ্রমিকের মৃত্যু

Reporter Name
  • আপডেট Monday, April 17, 2023
  • 218 জন দেখেছে

স্টাফ রিপোর্টার, গাজীপুর :: গাজীপুরের চন্দ্রায় ওয়ালটন হাই-টেক ইন্ডাস্ট্রিজের অভ্যন্তরে ইফতার খেয়ে তিন শ্রমিকের মৃত্যুর ঘটনায় তদন্ত কমিটি গঠন করা হয়েছে। এই ঘটনায় সোমবার কারখানা বন্ধ ঘোষণা করা হয়েছে।

ওয়ালটন হাই-টেক ইন্ডাস্ট্রিজের ডেপুটি ম্যানেজিং ডিরেক্ট মো. হুমায়ুন কবীর স্বাক্ষরিত একটি বিজ্ঞপ্তিতে বলা হয়, রোববার এক অনাকাঙ্ক্ষিত দুর্ঘটনা ঘটে। পবিত্র মাহে রমজান উপলক্ষে কারখানায় প্রতিদিন প্রায় ১৩ হাজার জনবল ইফতার গ্রহণ করে থাকেন। বরাবরের মতো রোববারও প্রতিষ্ঠানের অভ্যন্তরে সবার জন্য স্বাস্থ্যসম্মত ইফতারের আয়োজন করা হয়। ইফতার গ্রহণের সময়ে কয়েকজন শ্রমিক নিজস্ব ব্যবস্থাপনার মূল ডাইনিংয়ের বাইরে শরবত জাতীয় পানীয় তৈরি করে পান করেন।

এর কিছুক্ষণ পর তিন শ্রমিক অসুস্থতাবোধ করেন। তাৎক্ষণিকভাবে তাদের ওয়ালটনের মেডিকেল টিম প্রাথমিক চিকিৎসা দিয়ে কারখানার নিজস্ব অ্যাম্বুলেন্সে করে পাশের শেখ ফজিলাতুন্নেসা মুজিব মেমোরিয়াল কেপিজে বিশেষায়িত হাসপাতাল ও নার্সিং কলেজে নিয়ে যান। সেখানে চিকিৎসারত অবস্থায় তিন শ্রমিক মৃত্যুবরণ করেন। পরে আরেকজন শ্রমিক অসুস্থতাবোধ করলে তাকেও জরুরি ভিত্তিতে ওই হাসপাতালে ভর্তি করা হয়। তিনি বর্তমানে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই সম্পর্কিত আরও খবর