May 21, 2024, 12:18 am

কাউন্সিলর প্রার্থী হাজী মো: সেলিম মিয়া ৫৩নং ওয়ার্ডেরপ্রতিটি মসজিদে ইফতার সামগ্রী বিতরণ করছেন

Reporter Name
  • আপডেট Sunday, April 2, 2023
  • 202 জন দেখেছে

স্টাফ রিপোর্টার, গাজীপুর :: গাজীপুর সিটি কর্পোরেশনের ৫৩নং ওয়ার্ড কাউন্সিলর পদপ্রার্থী ও টঙ্গী পৌরসভার সাবেক সফল কমিশনার হাজী মো: সেলিম মিয়া পবিত্র মাহে রমজান উপলক্ষে ৫৩নং ওয়ার্ডের ২৯টি মসজিদে রোজাদারদের মাঝে ইফতার দিচ্ছেন। এরই ধারাবাহিকতায় ইতিমধ্যে ১০টি মসজিদে ইফতার দিয়েছেন।
হাজী মো: সেলিম মিয়া বলেন, আমার নিজ উদ্যোগে পবিত্র মাহে রমজানে রোজাদারদের মাঝে ইফতার দিচ্ছি। আগামী দিনেও আমি ৫৩নং ওয়ার্ডের গরিব, অসহায় ও দুস্থ মানুষের পাশে থাকবো। আসন্ন গাজীপুর সিটি কর্পোরেশনে ৫৩নং ওয়ার্ডের কাউন্সিলর পদপ্রার্থী। আমি আপনার দোয়া ও সহযোগিতা কামনা করছি।
তিনি বলেন, রমজান মাস বছরের শ্রেষ্ঠ সময়। এই মাসে নেক আমলের সওয়াব আল্লাহ তাআলা অনেক বেশি বাড়িয়ে দেন। পবিত্র এই মাসে আল্লাহর বান্দারা পারস্পরিক উত্তম আমলের প্রতিযোগিতা করে। রমজানের রোজা পালন শেষে রোজাদাররা ইফতার করে। ইফতারের সময় অনেক গুরুত্বপূর্ণ। এই সময়ে আল্লাহর কাছে দোয়া করলে আল্লাহ বিশেষভাবে কবুল করেন। তা ছাড়া রোজাদারকে ইফতার করানো অত্যন্ত সওয়াবের কাজ।
কোনো রোজাদারকে ইফতার করালে আল্লাহ তাআলা নিজের পক্ষ থেকে তার প্রতিদান দেন। রোজাদারের আমল থেকে নয়। অন্যকে ইফতার করালে রোজাদারের কোনো নেকি কমানো হবে না। এটা বান্দার প্রতি মহান আল্লাহর একান্ত অনুগ্রহ। রমজানে রোজাদারকে ইফতার করানো হলো মুমিনের বিশেষ আমল। এ বিশেষ আমলের বিনিময়ে মহান আল্লাহ বান্দাকে ক্ষমা করে দেন। এ ছাড়াও রয়েছে অনেক সাওয়াব ও ফজিলত।

সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই সম্পর্কিত আরও খবর