April 17, 2024, 12:09 am

কণ্ঠশিল্পী ন্যান্সির বাসায় চুরি, গৃহকর্মী দম্পত্তি রিমান্ডে

Reporter Name
  • আপডেট Tuesday, May 2, 2023
  • 169 জন দেখেছে

দৈনিক বিজয়বাংলা ডেস্ক :: কণ্ঠশিল্পী নাজমুন মুনিরা ন্যান্সির বাসায় চুরির ঘটনায় গ্রেপ্তার গৃহকর্মী মোছা. তাহমিনা ও তার স্বামী শাকিলের একদিনের রিমান্ড দিয়েছেন আদালত।আজ মঙ্গলবার (২ মে) ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট রশিদুল আলম এই আদেশ দেন।

ঢাকার চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতে গত (২৭ এপ্রিল) মামলার তদন্ত কর্মকর্তা গুলশান থানার উপপরিদর্শক(এসআই) ছাদেক মিয়া আসামিদের হাজির করে পাঁচ দিন রিমান্ডে নিতে আবেদন করেন। আবেদনের প্রেক্ষিতে আজ রিমান্ড শুনানির দিন ছিল। এদিন রিমান্ড শুনানির সময় দুই আসামিকে কারাগার থেকে আদালতে হাজির করে পুলিশ। এরপরে আদালতে মামলার তদন্ত কর্মকর্তা ও বাদী ন্যান্সির ভাই শাহরিয়া আমান সানি আদালতে উপস্থিত হন। আসামিদের পক্ষে তাদের আইনজীবী জাহিদ হোসাইন রিমান্ড বাতিল চেয়ে জামিন আবেদন করেন।

নথি থেকে জানা গেছে, তাহমিনা ও তার ছোট বোন রিপা ন্যান্সির বাসায় গৃহপরিচারিকার কাজ করতেন। শাকিল প্রায়ই তাহমিনাকে বাসা থেকে নিতে আসতেন। গত ৫ এপ্রিল বাসার কাউকে না জানিয়ে চলে যায় তাহমিনা। এর আগে ২৬ ফেব্রুয়ারি রিপাও বাসায় কাউকে কিছু না জানিয়ে চলে যায়। গত ১৮ এপ্রিল ন্যান্সি দেখতে পান বাসার আলমারিতে তার দুটি সোনার চেইন, জাতীয় চলচ্চিত্র পুরস্কার, ডায়মন্ডের লকেটসহ মূল্যমান অলংকার নেই, যার বাজারমূল্য তিন লাখ ২১ হাজার টাকা। এ ঘটনায় ন্যান্সির ভাই শাহরিয়ার আমান সানি বাদী হয়ে দণ্ডবিধির ৩৮১ ধারায় গুলশান থানায় মামলা করেন।

সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই সম্পর্কিত আরও খবর