May 21, 2024, 1:59 am

এক সিনেমায় নানা সাজে রোশান ও বুবলী

Reporter Name
  • আপডেট Tuesday, August 8, 2023
  • 63 জন দেখেছে

বিনোদন প্রতিবেদক, ঢাকা :: বছরের শুরুর দিকে নিজের জন্মদিনে নতুন সিনেমার ঘোষণা দিয়েছিলেন দেবাশীষ বিশ্বাস। বরাবরের মতো এবারও কমেডি ঘরানার সিনেমা নিয়ে আসছেন তিনি। আশির দশকের ‘নাগ পূর্ণিমা’ সিনেমার ‘তুমি যেখানে আমি সেখানে সে কি জানো না/ একই বাঁধনে বাঁধা দুজনে ছেড়ে যাব না…’ গানের কথার সঙ্গে মিল রেখে দেবাশীষ তাঁর নতুন সিনেমার নাম রেখেছেন ‘তুমি যেখানে আমি সেখানে’। গতকাল বৃষ্টি উপেক্ষা করেই এফডিসিতে শুরু হয়েছে ‘তুমি যেখানে আমি সেখানে’ সিনেমার শুটিং। গানের দৃশ্য ছাড়া সিনেমার বাকি অংশের শুটিং টানা শেষ করতে চান নির্মাতা। 

সিনেমায় জুটি বেঁধে অভিনয় করছেন জিয়াউল রোশান ও শবনম বুবলী। এটি এ জুটির ষষ্ঠ সিনেমা। এর আগে ‘চোখ’, ‘রিভেঞ্জ’, ‘বিট্রে’, ‘মায়া: দ্য লাভ’ ও ‘প্রেমপুরাণ’ সিনেমায় কাজ করেছেন রোশান ও বুবলী। তবে এই প্রথম দেবাশীষ বিশ্বাসের পরিচালনায় অভিনয় করবেন তাঁরা। দুই প্রতারকের ভূমিকায় দেখা যাবে রোশান ও বুবলীকে। বহুরূপী রোশান ও বুবলী একেকবার একেক সাজে হাজির হন পর্দায়, ধনীদের কাছ থেকে টাকা হাতিয়ে নিয়ে বিলিয়ে দেন গরিবদের মাঝে। তাই চরিত্রের প্রয়োজনে রোশান ও বুবলীকে এ সিনেমায় দেখা যাবে ভিন্ন ভিন্ন লুকে। প্রথম দিন সিনেমার নায়ক রোশান শুটিংয়ে অংশ নিলেও ছিলেন না বুবলী। জানা গেছে, আজ থেকে শুটিংয়ে অংশ নেবেন তিনি।

নতুন সিনেমা নিয়ে নির্মাতা দেবাশীষ বিশ্বাস বলেন, ‘আমি যে ধরনের সিনেমা বানাই বা বানাতে পছন্দ করি, তুমি যেখানে আমি সেখানে তেমনই একটা সিনেমা। বাবা (দিলীপ বিশ্বাস) কমেডি সিনেমা ভালো বানাতেন। আমারও কমেডি ভালো লাগে। এ কারণেই হয়তো এ ধরনের সিনেমা ভালো বানাতে পারি। আজ (গতকাল) থেকে শুটিং শুরু করলাম। আশা করছি দর্শকের উপভোগ্য একটি সিনেমা উপহার দিতে পারব।’

রোশান বলেন, ‘আমি মূলত এ জনরার সিনেমায় কমফোর্ট ফিল করি না। তবে যখন চিত্রনাট্য পড়ছিলাম পুরোটা সময় খুব উপভোগ করেছি। পুরোপুরি হাইভোল্টেজ কমেডি ফিল্ম। এ কারণেই সিনেমাটির সঙ্গে যুক্ত হওয়া। আমার চরিত্রটিও মজার। গল্পের প্রয়োজনে আমাকে অনেক লুকে দেখতে পাবে দর্শক। দেবাশীষ দাদা আগেও এ জনরার বেশ কিছু সিনেমা নির্মাণ করেছেন। তবে তাঁর সঙ্গে এটা আমার প্রথম কাজ। তাঁর নির্মাণের প্রতি আমার অগাধ বিশ্বাস। আশা করছি তুমি যেখানে আমি সেখানে তাঁর আগের সিনেমাগুলোকে ছাপিয়ে যাবে।’

‘তুমি যেখানে আমি সেখানে’ সিনেমাটি তৈরি হচ্ছে নীলাঞ্জনা প্রোডাকশনের ব্যানারে। এতে মেকআপের দায়িত্বে রয়েছেন দেবাশীষ বিশ্বাসের মা গায়ত্রী বিশ্বাস। আগামী বছর ভালোবাসা দিবসে সিনেমাটি মুক্তি দেওয়ার পরিকল্পনা করছেন নির্মাতা দেবাশীষ বিশ্বাস। রোশান-বুবলী ছাড়াও এতে অভিনয় করছেন ফজলুর রহমান বাবু, মিশা সওদাগর, রেবেকা, সীমান্ত, কাবিলা প্রমুখ।

সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই সম্পর্কিত আরও খবর