May 28, 2024, 11:08 pm

উত্তরখানে ভ্রাম্যমাণ আদালতের অভিযান এক লক্ষ ৬০ হাজার টাকা জরিমানা

Reporter Name
  • আপডেট Monday, April 3, 2023
  • 223 জন দেখেছে

শামীমা খানম :: অনুমোদনহীন ও স্বাস্থ্যবিধি না মেনে অস্বাস্থ্যকর পরিবেশে খাবার তৈরি, লাইসেন্সবিহীন, ফিটনেস লাইসেন্স ব্যতীত ওজন স্কেল পরিমাপ, বিএসটিআই অনুমোদিত ব্যতীত এবং ওজনে কম দেওয়ার অপরাধে ভ্রাম্যমান আদালত রাজধানীর উত্তরখান এলাকায় চারটি প্রতিষ্ঠানকে নগদ ১ লক্ষ ৬০ হাজার টাকা জরিমানা করেছেন র‌্যাপিড অ্যাকশন ব্যাটেলিয়ান ও বিএসটিআই কর্মকর্তারা। র‌্যাব-১ এর উত্তরা সিনিয়র সহকারী পুলিশ সুপার নিবাহী ম্যাজিস্ট্রেট নাদির শাহ ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ ইকবাল হাসান এর নেতৃত্বে এই অভিযান পরিচালনা করা হয়। সিনিয়র সহকারী পরিচালক নোমান আহমেদ বিষয়টি নিশ্চিত করেছেন।
সম্প্রতি গত বৃহস্পতিবার গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১ উত্তরা একটি দল বেলা ১১টা থেকে দুপুর পর্যন্ত উত্তরখান থানার উজামপুর এবং মৈনারটেক এলাকায় পৃথক দুটি স্থানের ভ্রাম্যমাণ আদালতের অভিযান পরিচালিত হয়। র‌্যাব ফোর্সেস সদর দপ্তরে একজন নির্বাহী ম্যাজিস্ট্রেট এবং বিএসটিআই অধিদপ্তরের প্রতিনিধিদের নেতৃত্বে ভ্রাম্যমান আদালত পরিচালনা করা হয়।
র‌্যাবের নির্বাহী ম্যাজিস্ট্রেট নাদির শাহ জানান, অনুমোদনহীন ব্যতীত স্বাস্থ্যবিধি না মেনে অস্বাস্থ্যকর পরিবেশে খাবার তৈরি, লাইসেন্সবিহীন মোড়ক জাত, ফিটনেস লাইসেন্সবিহীন ওজন স্কেল পরিমাপ, বিএসটিআই অনুমতি ব্যতীত ওজনে কম দেয়ার অপরাধে ভ্রাম্যমান আদালত ওজন পরিমাপ মানদন্ড আইন অনুযায়ী মেসার্স গ্রীন নাইন কোম্পানি লিমিটেড এর মালিক শাহাদাত হোসেনকে ৫০ হাজার টাকা, আসাদ এগ্রো ইন্ডাস্ট্রিস এর মালিক শহর উদ্দিনকে ৫০ হাজার টাকা,তামান্না এন্টারপ্রাইজ শামীম আহমদকে ৫০ হাজার টাকা ও মা এন্টারপ্রাইজ মোহাম্মদ দেলোয়ারকে ১০ হাজার টাকা জরিমানা আদায় করা হয়।

সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই সম্পর্কিত আরও খবর