April 16, 2024, 10:31 pm

ঈদের ইত্যাদিতে একসঙ্গে দেখা যাবে তিন তারকাকে

Reporter Name
  • আপডেট Tuesday, April 4, 2023
  • 197 জন দেখেছে

বিনোদন প্রতিবেদক :: বরাবরের মতো এবারের ঈদেও নন্দিত উপস্থাপক হানিফ সংকেতের জনপ্রিয় ম্যাগাজিন অনুষ্ঠান ইত্যাদি দেখা যাবে। অন্যবারের মতো এবারের ইত্যাদিতেও থাকছে ভিন্ন আয়োজন। বিচিত্র এসব আয়োজনের একটি হচ্ছে তিনটি সামাজিক ব্যাধি নিয়ে এ সময়ের জনপ্রিয় তিনজন অভিনেত্রীর সঙ্গে লটারির মাধ্যমে নির্বাচিত তিনজন দর্শকের অভিনয়। এতে দেখা যাবে এ সময়ের তিন তারকা আজমেরী হক বাঁধন, সাবিলা নূর ও নাজিফা তুষিকে।

মরণব্যাধি ক্যানসারের মতো কিছু কিছু সামাজিক ব্যাধি আমাদের সমাজের রন্ধ্রে রন্ধ্রে ছড়িয়ে পড়েছে। এসব ব্যাধি দূর করতে সবার আগে আমাদের মানসিকতা পরিবর্তন ও বৈষম্য দূর করতে হবে। সামাজিক দায়বদ্ধতা থেকে ইত্যাদিতে প্রায়শই এসব অবক্ষয়ের বিরুদ্ধে সচেতনতামূলক বক্তব্য তুলে ধরা হয়। তারই ধারাবাহিকতায় সাধারণের মধ্যে সচেতনতা সৃষ্টির লক্ষ্যে ঈদের বিশেষ ইত্যাদিতে এ সময়ের জনপ্রিয় অভিনয় তারকা আজমেরী হক বাঁধন, সাবিলা নূর ও নাজিফা তুষিকে দিয়ে তিনটি ভিন্ন ভিন্ন সামাজিক সচেতনতামূলক বক্তব্য অভিনয়ের মাধ্যমে তুলে ধরা হয়। উপস্থিত দর্শকদের মধ্যে থেকে লটারির মাধ্যমে নির্বাচিত তিনজন দর্শকের সঙ্গে তারকাদের তাৎক্ষণিক অভিনয় ছিল প্রাণবন্ত ও উপভোগ্য।

এই ব্যতিক্রমী পর্বে শিল্পীরা যেমন আনন্দ পেয়েছেন, স্টুডিওতে উপস্থিত দর্শকরাও তেমনি শিল্পীদের অভিনয়, বিষয় ও পরিবেশনায় ভিন্ন স্বাদ পেয়েছেন। বাড়ির দর্শকরাও এই ব্যতিক্রমী পরিবেশনাটি যথেষ্ট উপভোগ করবেন।

উপস্থাপনার পাশাপাশি ইত্যাদি রচনা ও পরিচালনা করেছেন হানিফ সংকেত। নির্মাণ করেছে ফাগুন অডিও ভিশন, স্পন্সর করেছে কেয়া কসমেটিকস লিমিটেড। ঈদের বিশেষ ‘ইত্যাদি’ একযোগে বিটিভি ও বিটিভি ওয়ার্ল্ডে প্রচারিত হবে ঈদের পরদিন রাত ৮টার বাংলা সংবাদের পর।

সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই সম্পর্কিত আরও খবর