June 24, 2024, 12:20 am

অশ্লীল ভগ্নিতে ছবি পোস্ট করে আক্রমণের শিকার শ্রাবন্তী

মাসুদ আলম
  • আপডেট Friday, May 5, 2023
  • 141 জন দেখেছে

জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জি দুই বাংলায় পরিচিত মুখ। সাড়া বছরই আলোচনায় থাকেন তিনি। কাজের চেয়ে ব্যক্তিগত কারণে অধিকবার খবরের শিরোনাম হন এই নায়িকা। সোশ্যাল মিডিয়ায় দারুণ সরব শ্রাবন্তী। কাজের পাশাপাশি ব্যক্তিগত জীবনের নানা মুহূর্তের ছবি এ মাধ্যমে শেয়ার করে থাকেন তিনি। আর এসব বিষয় নিয়ে মাঝে মাঝে ট্রলের শিকার হন শ্রাবন্তী। কখনো কখনো ‘নোংরা’ আক্রমণ করতেও ছাড়েন না নেটিজেনরা।

কিছু দিন আগে ইনস্টাগ্রাম ও ফেসবুকে নিজের একটি ছবি শেয়ার করেছেন। এ ছবিতে ক্যাজুয়াল পোশাকে ধরা দিয়েছেন শ্রাবন্তী। রোদ চশমায় লাস্যময়ী লুকে নজর কেড়েছেন এই অভিনেত্রী। সবকিছু ঠিকই ছিল। কিন্তু তার বসার ভঙ্গিমাকে কেন্দ্র করে শুরু হয়েছে বিতর্ক। ‘অশ্লীল’ শব্দ ব্যবহার করে মন্তব্য করছেন নেটিজেনরা। ছবি দেখে নেটিজেনদের অনেকে জানতে চেয়েছেন— ‘শ্রাবন্তী শোচকর্মে বসেছেন কিনা!’ আরেকজন ঠাট্টা করে লিখেছেন, ‘কমোডমুখী সমাজকে বাংলায় ফিরিয়ে আনার চেষ্টার জন্য ধন্যবাদ আপনাকে।’ তা ছাড়াও অসংখ্য নোংরা মন্তব্য রয়েছে যা প্রকাশের অযোগ্য। যদিও এই অশ্লীল আক্রমণের বিষয়ে কোনো প্রতিক্রিয়া জানাননি শ্রাবন্তী।

এসব বিষয় নিয়ে মোটেও চিন্তিত নন শ্রাবন্তী। এর আগে কিন্তু টাইমস অব ইন্ডিয়ার সঙ্গে আলাপকালে এই অভিনেত্রী বলেছিলেন— ‘এক সময় এসব বিষয় মানসিকভাবে প্রভাব ফেলত, আমার পরিবার বিরক্ত হতো। কিন্তু তারা এখন এসব পড়ে আর হাসে। মিডিয়া আমাকে নিয়ে চটকদার শিরোনামে খবর প্রকাশ করলেও আমি এসব নিয়ে মোটেও আগ্রহী নই।’

সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই সম্পর্কিত আরও খবর