October 22, 2024, 5:24 pm

পালিয়ে থাকার চেয়ে প্রকাশ্যে দোষ স্বীকার করার আহ্বান ওমর সানীর

বিনোদন ডেস্ক ::
  • আপডেট Wednesday, October 16, 2024
  • 12 জন দেখেছে

ছাত্র-জনতার গণঅভ্যুত্থানে গেল ৫ আগস্ট পদত্যাগ করে শেখ হাসিনা। এরপর থেকেই আওয়ামী লীগের নেতাকর্মীরা আত্মগোপনে রয়েছেন। কেউ কেউ আবার বিদেশেও পালিয়ে গেছেন।
এই তালিকায় দলটির সঙ্গে জড়িত সিনেমা, সংগীত ও সাংস্কৃতিক অঙ্গনের বেশ ক’জন তারকাও রয়েছে। আত্মগোপনে থাকা সেইসব তারকাদের উদ্দেশে মুখ খুললেন চিত্রনায়ক ওমর সানী।
মঙ্গলবার (১৫ অক্টোবর) একটি ভিডিওবার্তায় পলাতক তারকাদের বিষয়ে কথা বলেন তিনি। ভিডিওর শুরুতেই এই চিত্রনায়ক বলেন, যারা আমার ফিল্ম আর্টিস্ট, তাদের নিয়ে আজকে কথা বলব এবং যারা সংগীতের আর্টিস্ট। সরকার পতনের পর যারা পালিয়ে আছ, লুকান্তরে আছ- তাদের উদ্দেশে এই কথাগুলো বলছি।
ওমর সানী বলেন, তোমাদের পালিয়ে থাকার তো দরকার নাই। তোমরা দল করেছ, দলের সঙ্গে জড়িত ছিলে। মাঝেমধ্যে কিছু পকপক করেছ, এই যা। মার্ডার তো কর নাই, মার্ডার করছ? হাজার হাজার কোটি টাকা লুণ্ঠন করছ? জানি না। আমার মনে হয় পালিয়ে থাকার চেয়ে প্রকাশ্যে এসে কথা বলা উচিত। কিছু মানুষ গালি দিবে, সেটা সহ্য করতে হবে। কিছু মানুষ বিদ্রুপ করবে, কিন্তু তোমাদের ভুলগুলো দোষগুলো স্বীকার করতে হবে।
পালিয়ে থাকার চেয়ে প্রকাশ্যে এসে দোষ স্বীকার করার আহ্বান জানিয়ে তিনি আরও বলেন, ‌‘পালিয়ে না থেকে আমার মনে হয় প্রকাশ্যে এসে তোমরা বল যে, আমরা অমুকটা করেছি, যা ঠিক হয়নি। অপরাধ করে থাকলে বিচার হবে, বড়জোর কিছুদিন রিমান্ডে থাকতে পার। আমার তো মনে হয় না তোমাদের যে অপরাধ, তার জন্য ফাঁসি হবে। যারা কাপুরুষ, তারা পালিয়ে থাকে। তোমরা শিল্পীরা কেন পালিয়ে থাকবা!
চলচ্চিত্র শিল্পীদের নিয়ে সানী বলেন, আমার ফিল্মের সহকর্মী, আর্টিস্ট টেকনিশিয়ানস- তোমরা যারা পালিয়ে আছে, তোমাদের তো পালিয়ে থাকার দরকার নেই, প্রকাশ্যে আসো। দরকার হলে জেলে যাও। জেলে তো রাষ্ট্রপ্রধান, প্রধানমন্ত্রী, মন্ত্রী, এমপি থেকে আমাদের মতো সাধারণ মানুষ; অনেকেই যায়। পালিয়ে থাকার চেয়ে জেলখানায় থাকাও ভালো। সেজন্যই বলি, পালিয়ে থাকার চেয়ে প্রকাশ্যে এসে মানুষের সাথে কথা বল। ধরা দাও, দরকার হলে জেলে যাও।
তিনি আরও বলেন, আমার দৃষ্টিতে এটাই বলে, কার দৃষ্টিতে কী বলবে আমি জানি না। আমার কাছে মনে হয়েছে, তোমাদের উদ্দেশে এটা বলা উচিত; আমি বললাম। এবং প্রকাশ্যেই বললাম, কে কী ভাবছেন- আমি জানি না।

সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই সম্পর্কিত আরও খবর