April 28, 2024, 12:52 pm

২৯ ক্রিকেটারকে সেনাবাহিনীর ট্রেনিংয়ে পাঠাচ্ছে পাকিস্তান

Reporter Name
  • আপডেট Monday, March 25, 2024
  • 46 জন দেখেছে

স্পোর্টস ডেস্ক :: সেনাবাহিনীর ট্রেনিংয়ে পাঠাতে ২৯ ক্রিকেটারের নাম ঘোষণা করেছে পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)। আগামীকাল মঙ্গলবার থেকে দেশটির সেনাবাহিনীল ক্যাম্প কাকুলে শুরু হবে এই ট্রেনিং; আর শেষ হবে ইদুল ফিতরের আগে ৮ এপ্রিল। ক্রিকেটারদের শারীরিক শক্তি বাড়াতে তাদের ট্রেনিংয়ে পাঠানোর সিদ্ধান্ত নিয়েছে বোর্ড। ট্রেনিং শেষে যাচাইবাছাই করা হবে ক্রিকেটারদের ফিটনেস। এরপর নিউজিল্যান্ডের বিপক্ষে ৫ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের দল ঘোষণা করবে পাকিস্তান।
যেসব ক্রিকেটারদের ট্রেনিংয়ে পাঠাচ্ছে বোর্ড:
বাবর আজম, মোহাম্মদ রিজওয়ান, সাইম আইয়ুব, ফখর জামান, সাহেবজাদা ফারহান, হাসিবুল্লাহ, সৌদ শাকিল, উসমান খান, মোহাম্মদ হারিস, সালমান আলি আগা, আজম খান, ইফতিখার আহমেদ, ইরফান খান নিয়াজি, শাদাব খান, ইমাদ ওয়াসিম, উসামা মীর, মোহাম্মদ নওয়াজ, মেহরান মুমতাজ, আবরার আহমেদ, শাহিন শাহ আফ্রিদি, নাসিম শাহ, মোহাম্মদ আব্বাস আফ্রিদি, হাসান আলী, মোহাম্মদ আলী, জামান খান, মোহাম্মদ ওয়াসিম জুনিয়র, আমির জামাল, হারিস রউফ ও মোহাম্মদ আমির।
আগামী ১৪ এপ্রিল পাকিস্তানে আসবে নিউজিল্যান্ড ক্রিকেট দল। এরপর রাওয়ালপিন্ডি ক্রিকেট স্টেডিয়ামে ১৮,২০ ও ২১ এপ্রিল কিউইদের বিপক্ষে সিরিজের প্রথম ৩টি টি-টোয়েন্টি ম্যাচ খেলবে পাকিস্তান। বাকি ম্যাচ দুটি হবে লাহোরের গাদ্দাফি স্টেডিয়ামে ২৫ ও ২৭ এপ্রিল।

সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই সম্পর্কিত আরও খবর