May 4, 2024, 5:18 am

স্বরাষ্ট্রমন্ত্রীর সঙ্গে দেখা করলেন শিল্পী সমিতির নবনির্বাচিতরা

Reporter Name
  • আপডেট Tuesday, April 23, 2024
  • 11 জন দেখেছে

নিজস্ব প্রতিবেদক :: বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির ২০২৪-২৬ মেয়াদের দ্বি-বার্ষিক নির্বাচনে মিশা সওদাগর সভাপতি ও মনোয়ার হোসেন ডিপজল সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন। নির্বাচিত হয়ে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামালের সঙ্গে সাক্ষাৎ করেছেন বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নবনির্বাচিত কমিটির সদস্যরা। জানা গেছে, রোববার (২১ এপ্রিল) রাতে স্বরাষ্ট্রমন্ত্রীর বাসায় গিয়ে দেখা করেন তারা।
বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির ২০২৪-২৬ মেয়াদের দ্বি-বার্ষিক নির্বাচনে মিশা সওদাগর সভাপতি ও মনোয়ার হোসেন ডিপজল সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন। এ সময় মিশা-ডিপজলের সঙ্গে ছিলেন চিত্রনায়িকা রোজিনা, রত্না, শাহনূর, অভিনেতা আলীরাজসহ নির্বাচিত কার্যনির্বাহী সদস্যরা। তারা প্রত্যেকেই মিশা-জায়েদ প্যানেল থেকে নির্বাচনে অংশ নিয়ে জয়ী হয়েছেন।
চলচ্চিত্র শিল্পী সমিতির ২০২৪-২৬ মেয়াদের দ্বি-বার্ষিক নির্বাচনে সহ-সভাপতি পদে জয়ী হয়েছেন মাসুম পারভেজ রুবেল (২৩১) ও ডি এ তায়েব (২৩৪), সহ-সাধারণ সম্পাদক আরমান (২৩৭), সাংগঠনিক সম্পাদক জয় চৌধুরী (২৫৫), আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক আলেকজান্ডার বো (২৯৬), দপ্তর ও প্রচার সম্পাদক জ্যাকি আলমগীর (২৪৫), সংস্কৃতি ও ক্রীড়া সম্পাদক মামনুন হাসান ইমন (২৩৫) এবং কোষাধ্যক্ষ কমল (২৩১)। গত শুক্রবার (১৯ এপ্রিল) এফডিসির শিল্পী সমিতির কার্যালয়ে ভোটগ্রহণ শুরু হয়ে সন্ধ্যা ৬টা ২০ মিনিটে ভোটগ্রহণ শেষ হয়। নির্বাচন কমিশন সূত্রে জানা যায়, ৫৭০ ভোটের মধ্যে ভোট পড়ে ৪৭৫টি।

সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই সম্পর্কিত আরও খবর