May 20, 2024, 5:23 am

সব রাজনৈতিক দল জাতীয় নির্বাচনে অংশ নেবে: বাহাউদ্দিন নাছিম

Reporter Name
  • আপডেট Sunday, June 25, 2023
  • 63 জন দেখেছে

নিজস্ব প্রতিবেদক, মাদারীপুর :: যেকোনো মূল্যে জনগণকে সঙ্গে নিয়ে আওয়ামী লীগ নির্বাচনে অংশগ্রহণ করবে এবং সব রাজনৈতিক দল এই নির্বাচনে অংশগ্রহণ করবে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম। 

তিনি বলেন, বিশ্বের শতাধিক মিডিয়া শেখ হাসিনাকে নিয়ে বিভিন্ন সংবাদ প্রকাশ করেছেন। যেখানে উল্লেখ করা হয়েছে টানা চতুর্থ ও পঞ্চমবারের মতো রাষ্ট্র পরিচালনা করবেন শেখ হাসিনা। শনিবার সন্ধ্যায় জেলা শিল্পকলা একাডেমিতে আওয়ামী লীগের ৭৪তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আয়োজিত এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব বলেন।

তিনি আরও বলেন, আগামী নির্বাচন পরিচালনা করবে নির্বাচন কমিশন আর রাষ্ট্র পরিচালনা করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। অন্য কোনো অপশক্তি নির্বাচন বানচাল করতে পারবে না। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ কন্যা শেখ হাসিনার নেতৃত্বে এ দেশ এগিয়ে যাচ্ছে। এ দেশকে তিনি বিশ্বের কাছে একটি রোল মডেল হিসেবে প্রতিষ্ঠিত করেছেন। 

জেলা আওয়ামী লীগের সভাপতি শাহাবুদ্দিন আহমেদ মোল্লার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক কাজল কৃষ্ণ দের সঞ্চালনায় এ সময় উপস্থিত জেলা আওয়ামী লীগের সহসভাপতি জাহাঙ্গীর কবির, পৌর মেয়র খালিদ হোসেন ইয়াদ, জেলা পরিষদের সদস্য ও প্যানেল চেয়ারম্যান মহিউদ্দিন খান নাঈম, দপ্তর সম্পাদক গোলাম মাওলা আকন্দ, জেলা ছাত্রলীগের সভাপতি জাহিদ হাসান অনিক, সাধারণ সম্পাদক বায়োজিদ হাওলাদার প্রমুখ।

সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই সম্পর্কিত আরও খবর