May 20, 2024, 4:03 pm

রাজশাহীতে নৌকা-স্বতন্ত্র সমর্থকদের সংঘর্ষ, আহত ১০

Reporter Name
  • আপডেট Sunday, December 31, 2023
  • 32 জন দেখেছে

নিজস্ব প্রতিবেদক, রাজশাহী :: রাজশাহী-৪ (বাগমারা) আসনে স্বতন্ত্র প্রার্থী ইঞ্জিনিয়ার এনামুল হক ও নৌকার প্রার্থী আবুল কালাম আজাদের সমর্থকদের মধ্যে সংঘর্ষ হয়েছে। এতে অন্তত ১০ জন আহত হয়েছেন। আজ রোববার (৩১ ডিসেম্বর) বিকেলে বাগমারা উপজেলার মাদারগঞ্জ বাজারে এ সংঘর্ষের ঘটনা ঘটে।
স্থানীয়রা জানান, বিকেলে স্বতন্ত্র প্রার্থী ইঞ্জিনিয়ার এনামুল হক তার সমর্থকদের নিয়ে প্রচারণা চালান। এসময় নৌকার প্রার্থী আবুল কালাম আজাদের কর্মী- সমর্থকরা স্বতন্ত্র প্রার্থীর সামনে ‘নৌকা নৌকা’ বলে স্লোগান দিতে থাকেন। একপর্যায়ে উভয়পক্ষের মধ্য ধাওয়া-পাল্টাধাওয়া ও সংঘর্ষ বেধে যায়। স্বতন্ত্র প্রার্থী ইঞ্জিনিয়ার এনামুল হকের দাবি, সংঘর্ষে তিনিসহ তার ১০ কর্মী আহত হয়েছেন।
নৌকার প্রার্থী আবুল কালাম আজাদ বলেন, ‘স্বতন্ত্র প্রার্থীর কর্মী-সমর্থকরা প্রচারণা চালানোর সময় আমার সমর্থকদের ওপর হামলা চালান। এতে আমার বেশ কয়েকজন কর্মী-সমর্থক আহত হয়েছেন।’
এ বিষয়ে রাজশাহী জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার রফিকুল ইসলাম বলেন, উভয়পক্ষের মারামারি হয়েছে। ঘটনার পরপরই অতিরিক্ত পুলিশ ও বিজিবি মোতায়েন করে পরিস্থিতি শান্ত করা হয়েছে। এখন অভিযান চলছে। পরে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই সম্পর্কিত আরও খবর