May 20, 2024, 3:46 pm

রংপুরে ড. ওয়াজেদ মিয়ার ১৫তম মৃত্যুবার্ষিকী পালিত

Reporter Name
  • আপডেট Thursday, May 9, 2024
  • 16 জন দেখেছে

নিজস্ব প্রতিবেদক, রংপুর :: রংপুরে যথাযোগ্য মর্যাদায় আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন বিশিষ্ট পরমানু বিজ্ঞানী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রয়াত স্বামী ড. এম এ ওয়াজেদ মিয়ার ১৫তম মৃত্যুবার্ষিকী পালিত হয়েছে। আজ বৃহস্পতিবার (৯ মে) সকালে দিবসটি উপলক্ষে রংপুরের পীরগঞ্জ ফতেপুরে প্রয়াতের ড. এম এ ওয়াজেদ মিয়ার কবরে পুষ্পমাল্য অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করা হয়।
এতে বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার প্রফেসর ডক্টর মজিবউদ্দিন আহমদ, উপজেলা প্রশাসন, জেলা ও উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, ড.ওয়াজেদ স্মৃতি সংসদ, মেরিন একাডেমিসহ বিভিন্ন সামাজিক, সংস্কৃতিক, রাজনৈতিক ও পেশাজীবীসহ সরকারি-বেসরকারি প্রতিষ্ঠান ও সংগঠন এবং প্রয়াত ড. এম এ ওয়াজেদ মিয়ার পরিবারের সদস্যগণ অংশগ্রহণ করেন। পরে ড. এম এ ওয়াজেদ মিয়ার আত্মার শান্তি কামনা ও দেশ-জাতির সুখ, শান্তি ও মঙ্গল কামনা করে বিশেষ দোয়া ও মোনাজাত করা হয়। দিনের অন্যান্য কর্মসূচির মধ্যে ছিল দোয়া ফাতেহা পাঠ ও দুস্থদের মাঝে খাদ্য বিতরণ।
উল্লেখ্য, ১৯৪২ সালের ১৬ ফেব্রুয়ারি পীরগঞ্জের ফতেপুরে সম্ভ্রান্ত মুসলিম পরিবার আব্দুল কাদের মিয়া ও ময়জান্নেছার ঘরে ওয়াজেদ মিয়া জন্ম নেন। তিনি ২০০৯ সালের ৯ মে ঢাকায় মৃত্যুবরণ করেন।

সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই সম্পর্কিত আরও খবর