April 29, 2024, 6:00 pm

বিএনপি নয়, আমরা দ্রব্যমূল্য নিয়ে চিন্তিত: ওবায়দুল কাদের

Reporter Name
  • আপডেট Friday, February 2, 2024
  • 28 জন দেখেছে

নিজস্ব প্রতিবেদক, ঢাকা :: আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, বিএনপি নির্বাচনের প্রতিক্রিয়া নিয়ে কী বলবে, কী করবে, এটা নিয়ে আমরা বিচলিত নই। বিশেষ করে দ্রব্যমূল্য নিয়ে আমরা চিন্তিত। আজ শুক্রবার (২ ফেব্রুয়ারি) ধানমন্ডিতে আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে এক প্রেস ব্রিফিংয়ে এসব কথা বলেন তিনি।
ওবায়দুল কাদের বলেন, বিএনপির বন্ধু তো দেশে আছে, বিদেশেও আছে। এখন নির্বাচনে অংশ নেয়নি, আন্দোলনে ব্যর্থ। তাদের তো বিদেশি বন্ধুদের কাছে মুখ রক্ষা বিষয় আছে।
যুক্তরাষ্ট্রের সঙ্গে ভবিষ্যত সম্পর্ক নিয়ে তিনি বলে, যুক্তরাষ্ট্রের সঙ্গে সম্পর্ক আরও ভালো হবে। আমেরিকাসহ সবাই চ্যালেঞ্জের মুখে আছে। আমেরিকার দুষ্ট ছেলে ইসরাইল তাদের কথা শুনছে না। ভারতের সঙ্গে আমাদের সম্পর্কের কোন টানাপোড়েন নেই।
তিনি বলেন, বিশ্বব্যাপীই দ্রব্যমূল্য নিয়ে অস্থিরতা চলছে। এই অস্থিরতার মধ্যেও দেশের মানুষ ভালো আছে। কৃষি, খাদ্যে আমরা স্বয়ংসম্পূর্ণ। এটা অস্থিরতার মধ্যে ভালো দিক।
এ সময় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম, দপ্তর সম্পাদক বিপ্লব বড়ুয়া, উপ-দপ্তর সম্পাদক সায়েম খান, কার্যনির্বাহী সদস্য তারানা হালিম প্রমুখ উপস্থিত ছিলেন।

সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই সম্পর্কিত আরও খবর