May 20, 2024, 5:31 pm

বিএনপি-জামাতের দেশবিরোধী ষড়যন্ত্রের প্রতিবাদে গাজীপুর মহানগর যুবলীগের বিক্ষোভ মিছিল

Reporter Name
  • আপডেট Monday, October 30, 2023
  • 43 জন দেখেছে

মো: জাফর আলী:: বিএনপি-জামাতের দেশবিরোধী ষড়যন্ত্রের প্রতিবাদে এবং ডিজিটাল বাংলাদেশকে স্মার্ট বাংলাদেশে উন্নতিকরণের লক্ষ্যে আজ সোমবার “তারুণ্যের জয়যাত্রা” সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস্ পরশ ও সাধারণ সম্পাদক আলহাজ্ব মাইনুল হোসেন খান নিখিলের নির্দেশে এবং গাজীপুর মহানগর যুবলীগের উদ্যোগে “তারুণ্যের জয়যাত্রা” সমাবেশে মহানগর যুবলীগের হাজার হাজার নেতাকর্মী অংশগ্রহণ করেন।
গাজীপুর মহানগর যুবলীগের আহ্বায়ক কামরুল আহসান রাসেলের নেতৃত্বে এবং মহানগর যুবলীগের যুগ্ম আহ্বায়ক সদস্য আলমগীর হোসেনের সঞ্চালনায় বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভায় উপস্থিত ছিলেন, গাজীপুর মহানগর যুবলীগের যুগ্ম আহ্বায়ক মো: সাইফুল ইসলাম, সুমন আহমেদ শান্ত বাবু, আহ্বায়ক সদস্য বদরুল আলম পাশা, রাজিবুল হাসান রাজীব, টঙ্গী পূর্ব থানা যুবলীগের সভাপতি পদপ্রার্থী লিটন উদ্দিন সরকার, টঙ্গী পশ্চিম থানা যুবলীগের সভাপতি পদপ্রার্থী মো: আক্তার সরকার, ৫৫নং ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক পদপ্রার্থী রফিকুল ইসলাম রফিক, ৪৭ নং ওয়ার্ড যুবলীগের সদস্য আমির হামজা, মনির হোসেন জীবন, খোরশেদ আলম প্রমুখ।
বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভায় বক্তারা বলেন, বিএনপি-জামাত জোটের সারাদেশে অগ্নিসংযোগ ও নৈরাজ্যে প্রতিরোধে গাজীপুর মহানগর যুবলীগ রাজপথে থেকে তাদের প্রতিরোধ করা হবে। খালেদা জিয়া ও তারেক রহমানের দুর্নীতি ও দেশের সম্পদ লুটপাটের কথা এদেশের মানুষ ভোলে নাই। বিএনপির মতো দল আর কখনোই ক্ষমতায় আসতে পারবে না। তাই তারা পেছনের দরজা দিয়ে ক্ষমতায় আসার জন্য মরিয়া হয়ে উঠেছে। বর্তমান সরকার দেশীয় ও আন্তর্জাতিক ষড়যন্ত্র মোকাবিলা করে পদ্মা সেতু বানায়, মেট্রো রেল করে, কর্ণফুলী টানেল নির্মাণ করে। বিএনপি যতই আন্দোলন করুক কাজে আসবে না।

সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই সম্পর্কিত আরও খবর