May 20, 2024, 4:50 pm

নির্বাচন বর্জ‌নের ঘোষণা দি‌লেন রওশন এরশাদ

Reporter Name
  • আপডেট Thursday, November 30, 2023
  • 35 জন দেখেছে

নিজস্ব প্রতিবেদক :: ক্ষোভ ও অভিমানে এবা‌রের নির্বাচন বর্জ‌নের ঘোষণা দি‌য়ে‌ছেন বি‌রোধীদলীয় নেতা ও জাতীয় পা‌র্টির প্রধান পৃষ্ঠ‌পোষক রওশন এরশাদ। বুধবার রা‌তে রাজধানীর গুলশা‌নের বাসায় নেতাকর্মী‌দের উপ‌স্থি‌তি‌তে এ ঘোষণা দেন তিনি।
জাতীয় পা‌র্টির চেয়ারম‌্যান গোলাম মোহাম্মদ কা‌দের ও মহাস‌চিব মু‌জিবুল হক চুন্নুর প্রতি ক্ষোভ প্রকাশ ক‌রে দল‌টির প্রধান পৃষ্ঠ‌পোষক রওশন এরশাদ ব‌লেন, দ‌লের পরী‌ক্ষিত নেতা‌দের অবমূল‌্যা‌য়নের কার‌ণে আমার শেষ পর্যন্ত নির্বাচ‌নে অংশগ্রহণ কর‌া সম্ভব হ‌চ্ছে না।
তি‌নি ব‌লেন, দেশ ও গণত‌ন্ত্রের স্বা‌র্থে আমি ২০১৪ ও ২০১৮ সা‌লে নির্বাচ‌নে অংশগ্রহণ ক‌রে‌ছিলাম। এবারও তফ‌সিল ঘোষণা‌কে স্বাগত জা‌নি‌য়ে নির্বাচ‌নের জন‌্য প্রস্তু‌ত ছিলাম। কিন্তু জাতীয় পা‌র্টির চেয়রম‌্যান ও মহাস‌চি‌বের কার‌ণে দলের ত‌্যা‌গী ও পরী‌ক্ষিত নেতা‌দের ম‌নোনয়ন দেওয়া হয়‌নি। নেতাকর্মী‌দের অবমূল‌্যায়‌নের কার‌ণে নির্বাচ‌নে আমার অংশ নেওয়া সম্ভব হ‌চ্ছে না।
এ সময় বি‌রোধীদলীয় নেতার রাজ‌নৈ‌তিক স‌চিব গোলাম মসীহ, এরশাদপুত্র রাহ‌গির আল মা‌হে সাদ এরশাদ, সি‌নিয়র নেতা অধ‌্যাপক দে‌লোয়ার হো‌সেন, এস এম এম আলমসহ নেতারা উপ‌স্থিত ছি‌লেন।

সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই সম্পর্কিত আরও খবর