May 15, 2024, 2:42 pm

নতুন অধিনায়কের নেতৃত্বে পাকিস্তান আসছে নিউজিল্যান্ড

Reporter Name
  • আপডেট Wednesday, April 3, 2024
  • 33 জন দেখেছে

স্পোর্টস ডেস্ক :: আইপিএল খেলায় ব্যস্ত নিউজিল্যান্ডের মূল দলের ৯ ক্রিকেটার। তাদেরকে বাদ দিয়েই পাকিস্তানের বিপক্ষে পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের জন্য ১৫ সদস্যের স্কোয়াড ঘোষণা করেছে নিউজিল্যান্ড ক্রিকেট বোর্ড (এনজেডসি)।
এই সিরিজে নিউজিল্যান্ড দলের নেতৃত্ব দেবেন মাইকেল ব্রেসওয়েল। প্রথমবারের মতো কিউইদের নেতৃত্ব দিতে যাচ্ছেন এই উইকেটরক্ষক ব্যাটার। প্রায় এক বছর দলের বাইরে থেকে ফিরে এসেই দলের নেতৃত্ব হাতে নিলেন ব্রেসওয়েল। এর আগে পায়ের আঙুল ভেঙে সাইডলাইনে চলে গিয়েছিলেন তিনি। এই সিরিজে টি-টোয়েন্টিতে অভিষেকের অপেক্ষায় আছেন টিম রবিনসন ও উইল ও’রর্কে।
এদিকে জাতীয় দলের খেলা বাদ দিয়ে আইপিএল খেলায় ব্যস্ত ক্রিকেটাররা হলেন- ট্রেন্ট বোল্ট, ডেভন কনওয়ে, লকি ফার্গুসন, ম্যাট হেনরি, ড্যারিল মিচেল, গ্লেন ফিলিপস, রাচিন রাবিন্দ্রা, মিচেল স্যান্টনার এবং কেন উইলিয়ামসন।
এছাড়া দলে নেই উইং ইয়াং। নটিংহামশায়ার ক্রিকেট ক্লাবের হয়ে খেলার জন্য এই সিরিজ থেকে নিজেকে সরিয়ে রেখেছেন ইয়াং। আর দ্বিতীয় সন্তানের জন্মদিন পালনের জন্য খেলবেন না টম লাথামও।
আগামী ১৪ এপ্রিল পাকিস্তান আসবে নিউজিল্যান্ড। প্রথম তিন ম্যাচ হবে রাওয়ারপিণ্ডি ক্রিকেট স্টেডিয়ামে ১৮, ২০ ও ২১ এপ্রিল। বাকি ম্যাচ দুটি হবে লাহোরের গাদ্দাফি স্টেডিয়ামে ২৫ ও ২৭ এপ্রিল।
নিউজিল্যান্ড স্কোয়াড: মাইকেল ব্রেসওয়েল (অধিনায়ক), ফিন অ্যালেন, মার্ক চ্যাপম্যান, জশ ক্লার্কসন, জ্যাকব ডাফি, ডিন ফক্সক্রফট, বেন লিস্টার, কোল ম্যাককনচি, অ্যাডাম মিলনে, জিমি নিশাম, উইল ও’রকে, টিম রবিনসন, বেন সিয়ার্স, টিম সেফার্ট (উইকেটরক্ষক), ইশ সোধি।

সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই সম্পর্কিত আরও খবর