May 8, 2024, 6:47 pm

দ্বিতীয় সন্তানের মা হচ্ছেন বলিউড অভিনেত্রী ও ক্রিকেটার বিরাট কোহলির অর্ধাঙ্গিনী আনুশকা শর্মা

Reporter Name
  • আপডেট Saturday, September 30, 2023
  • 57 জন দেখেছে
বিনোদন ডেস্ক :: দ্বিতীয়বারের মতো মা হচ্ছেন বলিউড অভিনেত্রী ও ক্রিকেটার বিরাট কোহলির অর্ধাঙ্গিনী আনুশকা শর্মা। ভারতীয় সংবাদমাধ্যমের খবর- আনুশকা অন্তঃসত্ত্বা হয়েছেন, তিন মাসেরও বেশি হয়েছে। বিগত এই সময়ে নিজেকে একদমই আড়ালে রেখেছেন তিনি। হিন্দুস্তান টাইমসের প্রতিবেদনে বলা হয়েছে, সম্প্রতি মুম্বাইয়ের একটি ক্লিনিকের বাইরে দেখা যায় বিরাট-আনুশকাকে। এসময় এই দুই তারকা সাংবাদিকদের ছবি না তোলার জন্য অনুরোধ করেন। পাশাপাশি এটাও জানান, খুব শীঘ্রই আনুষ্ঠানিক ঘোষণা দেবেন তারা। এরপর থেকেই আনুশকার আবারও মা হওয়ার গুঞ্জন জোড়ালো হয়েছে।

এদিকে বর্তমানে বিশ্বকাপ প্রস্তুতি নিয়েই ব্যস্ত কোহলি। বিশ্ব ক্রিকেটের সবচেয়ে বড় এই আসরের আগে ব্যক্তিগত জীবনকে ঘিরে নতুন কোনো আলোচনার সৃষ্টি হোক, তেমন কিছুই চাচ্ছেন না তিনি। ফলে আপাতত নিজেদের এই সুসংবাদ গোপনই রাখতে চাইছেন বিরাট-আনুশকা জুটি। তবে ধারণা করা হচ্ছে, প্রথম সন্তান আগমনের খবরের মতোই এই খুশির সংবাদও সঠিক সময়েই ভক্তদের সঙ্গে শেয়ার করবেন তারা। তবে সেটাও গতবারের মতো একটু শেষের দিকেই। এর আগে গোপনীয়তা বজায় রাখবে এ দম্পতি।

সম্প্রতি নিজের বাড়িতে গণেশ পূজার অনুষ্ঠানে ঢিলেঢালে শাড়িতে দেখা গেছে আনুশকাকে। ক্যামেরার থেকে আড়াল রাখতেই পোশাক নির্বাচনে বাড়তি সর্তকতা অনুসরণ করেছেন তিনি। এর আগে ২০২১ সালে আনুশকা-কোহলির সংসার আলো করে আসে তাদের মেয়ে ভামিকা। দুই বছর পর এবার তাদের কোলজুড়ে আসতে চলছে দ্বিতীয় সন্তান।

সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই সম্পর্কিত আরও খবর