May 7, 2024, 12:35 am

দাঁড়িয়ে থাকা কাভার্ডভ্যানে অটোরিকশার ধাক্কা, নিহত ১

Reporter Name
  • আপডেট Friday, April 26, 2024
  • 11 জন দেখেছে

স্টাফ রিপোর্টার, গাজীপুর :: গাজীপুরের কোনাবাড়ীতে দাঁড়িয়ে থাকা কাভার্ডভ্যানের সঙ্গে সিএনজিচালিত অটোরিকশার ধাক্কায় মো. সাইমুন ইসলাম (৩৭) নামে এক যাত্রী নিহত হয়েছেন। এ ঘটনায় সিএনজি চালকসহ গুরুতর আহত হয়েছেন আরও ৪ জন। আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে। আজ শুক্রবার ভোর পৌনে ৫টার দিকে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের কোনাবাড়ী বিসিক ৬নং গেটের সামনে এ দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় কাভার্ডভ্যান চালককে আটক করেছে পুলিশ।
নিহত হলেন, নেত্রকোনা জেলার মোহনগঞ্জ থানার কানুহাড়ী গ্রামের শামসুল আলমের ছেলে সাইমুন ইসলাম। তাৎক্ষণিকভাবে আহতদের নাম ঠিকানা পাওয়া যায়নি। আটক কাভার্ডভ্যান চালক পিরোজপুর জেলার স্বরূপকাঠি থানার সোহাগদল গ্রামের মেহেদী হাসানের ছেলে শাওন (২১)।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, শুক্রবার ভোর পৌনে ৫টার দিকে কোনাবাড়ী এলাকায় গাজীপুর থেকে ছেড়ে আসা টাঙ্গাইলমুখী একটি সিএনজিচালিত অটোরিকশা বেপরোয়া গতিতে এসে কাভার্ডভ্যানের পেছনে ধাক্কা দেয়। এতে সিএনজিচালিত অটোরিকশাটি দুমড়ে-মুচড়ে যায়। এসময় অটোরিকশাটিতে থাকা এক যাত্রী ঘটনাস্থলেই মারা যান। চালকসহ অপর ৪ যাত্রী গুরুতর আহত হলে তাঁদেরকে উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়।
গাজীপুর মেট্রোপলিটন কোনাবাড়ী থানার উপ-পরিদর্শক (এসআই) সোহাগ চৌধুরী বলেন, সুরতহাল রিপোর্ট শেষে মরদেহের ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। কার্ভাডভ্যান চালককে আটক করা হয়েছে। এ বিষয়ে আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন।

সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই সম্পর্কিত আরও খবর