April 27, 2024, 3:46 pm

টঙ্গীতে হাজী সাইদ ল্যাবরেটরি স্কুলের বার্ষিক ক্রীড়া পুরস্কার বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠান

Reporter Name
  • আপডেট Tuesday, March 5, 2024
  • 144 জন দেখেছে

স্টাফ রিপোর্টার, টঙ্গী: টঙ্গীর স্বনামধন্য শিক্ষা প্রতিষ্ঠান হাজী সাইদ ল্যাবরেটরি স্কুলের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ ও সাংস্কৃতিক  অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। আজ মঙ্গলবার বিদ্যালয় প্রাঙ্গণে এ পুরস্কার বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।হাজী সাইদ ল্যাবরেটরি স্কুলের প্রতিষ্ঠাতা ও টঙ্গী প্রেসক্লাবের সাবেক সভাপতি সৈয়দ আতিক এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গাজীপুর সিটি কর্পোরেশনের সাবেক ভারপ্রাপ্ত মেয়র আলহাজ্ব আসাদুর রহমান কিরণ।
অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, গাজীপুর সিটি কর্পোরেশনের ৪৩ নং ওয়ার্ড কাউন্সিলর আলহাজ্ব খালেদুর রহমান রাসেল, বাংলাদেশ কিন্ডারগার্টেন এসোসিয়েশনের মহাসচিব লায়ন তাজুল ইসলাম নজরুল, ভিন্নমাত্রা রিসার্চ সেন্টারের চেয়ারম্যান লেখক ও প্রকাশক কবি মুহাম্মদ মাসুম বিল্লাহ, ঢাকা ডিভিশনাল বৃত্তি প্রকল্পের সভাপতি এস এম সোবাহান ইকবাল, আলহাজ্ব ইউসুফ পাঠান, মোক্তার হোসেন সোহেল, আব্দুর রশীদ ভূইয়া, সেনসি আব্দুল্লাহ আল মামুন, আব্দুস সালাম প্রমুখ।
এ সময় ক্রীড়াসহ বিভিন্ন প্রতিযোগিতায় বিজয়ী শিক্ষার্থীদের মাঝে পুরস্কার বিতরণ করেন প্রধান অতিথি আসাদুর রহমান কিরণ। বিকেলে বিদ্যালয়ের শিক্ষার্থীদের অংশ মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান আনুষ্ঠিত হয় এবং সব শেষ অতিথি শিল্পী হিসেবে সংগীত পরিবেশন করেন চ্যানেল আই ক্ষুদে গানরাজ চ্যাম্পিয়ন অর্নব রায় অঙ্কন।

সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই সম্পর্কিত আরও খবর