May 20, 2024, 3:34 am

গাজীপুর মহানগর যুবলীগের ৪১সদস্য বিশিষ্ট ৬টি ওয়ার্ডে আহ্বায়ক কমিটি ঘোষণা

Reporter Name
  • আপডেট Wednesday, May 8, 2024
  • 10 জন দেখেছে

স্টাফ রিপোর্টার, গাজীপুর :: গাজীপুর মহানগর আওয়ামী যুবলীগের ছয়টি ওয়ার্ডে আহ্বায়ক কমিটি ঘোষণা করা হয়েছে। যুবলীগের চেয়ারম্যান অধ্যাপক শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক আলহাজ্ব মাইনুল হোসেন খান নিখিল এ আহ্বায়ক কমিটির অনুমোদন প্রদানের নির্দেশ দেন। মঙ্গলবার কমিটি ঘোষণার বিষয়টি নিশ্চিত করেছেন গাজীপুর মহানগর আওয়ামী যুবলীগের আহ্বায়ক মো. কামরুল আহসান সরকার রাসেল।
এই কমিটির চিঠিতে স্বাক্ষর করেন গাজীপুর মহানগর আওয়ামী যুবলীগের আহ্বায়ক মো. কামরুল আহসান সরকার রাসেল, যুগ্ম আহবায়ক মো. সাইফুল ইসলাম, সুমন আহমেদ শান্ত বাবু ও মো. আলমগীর হোসেন। এতে বলা হয়, বাংলাদেশ আওয়ামী গাজীপুর মহানগর শাখার অন্তর্গত ২, ২০, ৩২, ৪১, ৪৯ ও ৫১ নম্বর ওয়ার্ড যুবলীগের সাংগঠনিক কার্যক্রম গতিশীল ও শক্তিশালী করার লক্ষ্যে ৪১সদস্য বিশিষ্ট একটি আহ্বায়ক কমিটি অনুমোদন করা হলো।
গাজীপুর মহানগর ২নং ওয়ার্ড যুবলীগের আহ্বায়ক মোঃ কাবুল হোসেন, যুগ্ম আহ্বায়ক মোঃ সোলাইমান মিয়া ও মোঃ সাইফ বিন আজাদ। গাজীপুর মহানগর ২০নং ওয়ার্ড যুবলীগের আহ্বায়ক মোঃ রাকিবুল ইসলাম, যুগ্ম আহ্বায়ক মোঃ জহিরুল ইসলাম, মোঃ বাবুল হোসেন ও মোঃ ওসমান আলী। গাজীপুর মহানগর ৩২নং ওয়ার্ড যুবলীগের আহ্বায়ক মোঃ মতিউর রহমান আকন, যুগ্ম আহ্বায়ক মোঃ শহিদুল ইসলাম, মোঃ জাকির হোসেন ও মোঃ জামান মিয়া। গাজীপুর মহানগর ৪১নং ওয়ার্ড যুবলীগের আহ্বায়ক মোঃ মাসুদ আলম সরকার, যুগ্ম আহ্বায়ক মোঃ খাইরুল আলম ভূঁইয়া, মোঃ হারুন সরকার ও মোঃ রাহাত খান রবিন। গাজীপুর মহানগর ৪৯নং ওয়ার্ড যুবলীগের আহ্বায়ক মোঃ আমির হোসেন হামজা, যুগ্ম আহ্বায়ক মোঃ ফজল করিম, মোঃ সোহেল ও মোঃ বিপ্লব আহমেদ সরদার। গাজীপুর মহানগর ৫১নং ওয়ার্ড যুবলীগের আহ্বায়ক মোঃ মোস্তফা মিয়া, যুগ্ম আহ্বায়ক মোঃ আশরাফুল আলম মাসুম, মোঃ কাউসার রহমান সাগর, মোঃ জালাল মাহমুদ টুটুল ও মোঃ সামসুদ্দিন জামান সেলিম।
এ বিষয়ে মহানগর যুবলীগের আহ্বায়ক আলহাজ্ব মোঃ কামরুল আহসান সরকার রাসেল বলেন, গত সোমবার বিকেলে যুবলীগের চেয়ারম্যান ও সাধারণ সম্পাদকের অনুমতিক্রমে ৬টি ওয়ার্ডের আহ্বায়ক কমিটি ঘোষণা করা হয়। প্রতিটি কমিটিতে একজন করে আহ্বায়ক ও তিনজন করে যুগ্ম আহ্বায়কের দায়িত্ব দেওয়া হয়েছে। আগামী ৯০ দিনের মধ্যে ওই কমিটিগুলো পূর্ণাঙ্গ কমিটি হিসেবে ঘোষণা করা হবে।

সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই সম্পর্কিত আরও খবর