May 15, 2024, 3:05 pm

গাজীপুরে ৩ দলনেতাসহ ১৮ ছিনতাইকারী গ্রেপ্তার

Reporter Name
  • আপডেট Friday, April 5, 2024
  • 33 জন দেখেছে

স্টাফ রিপোর্টার, গাজীপুর :: গাজীপুরে তিন দলনেতাসহ ছিনতাইকারী চক্রের ১৮ সদস্যকে গ্রেপ্তার করেছে র‌্যাব-১। বুধবার (৩ এপ্রিল) সন্ধ্যায় গাজীপুর সদর থানাধীন ভুরুলিয়া থেকে তাদের গ্রেপ্তার করা হয়। ঈদুল ফিতর সামনে রেখে ছিনতাইকারীসহ অপরাধী চক্র মাঠে সক্রিয় রয়েছে।বৃহস্পতিবার (৪ এপ্রিল) দুপুরে সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান র‌্যাব-১ পোড়াবাড়ী ক্যাম্পের কোম্পানী কমান্ডার মেজর জুন্নুরাইন বিন আলম।
গ্রেপ্তাররা হলেন, খাইরুল ইসলাম (২২), লিটন মিয়া (২১), আল আমিন (২৬), নয়ন সাগর (২০), শাহরিয়ার হক তন্ময় (১৯), সজীব (২০), সম্রাট সের নিয়াবাত (১৮), শিমুল হাসান (২২), শাহীন (১৮), ইলিয়াছ (২২), মাসুদ খান (২১), আল মামুন (২২), সোহাগ মিয়া (১৯), সাইদুল ইসলাম (১৮), আলমগীর (১৯), সুজন মিয়া (২৫), অমিত চন্দ্র দাস (১৮) ও মানিক (১৮)।
মেজর জুন্নুরাইন বিন আলম জানান, র‌্যাব-১ এর আভিযানিক দলের কাছে খবর আসে, গাজীপুর মহানগরের সদর থানার পশ্চিম ভুরুলিয়া বিআইডিসি রোডে সংঘবদ্ধ ছিনতাই ও ডাকাত দলের সদস্যরা ছিনতাই ও ডাকাতির পরিকল্পনা করছে। পরে সেখানে অভিযান চালিয়েছে ১৮ জনকে গ্রেপ্তার করা হয়েছে। এ সময় ৯টি মোবাইল, ৪টি লোহার চাকু, ২টি চাপাতি ও নগদ টাকা উদ্ধার করা হয়।
তিনি আরও জানান, আসামিরা সম্মিলিত হয়ে একে অপরের সহযোগিতায় গাজীপুরসহ দেশের বিভিন্ন এলাকায় ছিনতাইসহ ডাকাতি করে থাকে বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করেছেন। তাদের বিরুদ্ধে র‌্যাবের এ ধরনের অভিযান অব্যাহত থাকবে। গ্রেপ্তারদের গাজীপুর সদর থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে বলে জানান র‌্যাবের এ কর্মকর্তা।

সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই সম্পর্কিত আরও খবর