May 7, 2024, 4:12 am

গাজীপুরের শ্রীপুরে ফ্লাট থেকে স্বামী-স্ত্রীর লাশ উদ্ধার

Reporter Name
  • আপডেট Friday, April 26, 2024
  • 11 জন দেখেছে

স্টাফ রিপোর্টার, গাজীপুর :: গাজীপুরের শ্রীপুরে একটি বহুতল ভবনের ফ্লাট বাসা থেকে স্বামী-স্ত্রীর লাশ উদ্ধার করেছে পুলিশ। এসময় টেবিলের উপর থেকে একটি চিরকুট উদ্ধার করা হয়। আজ শুক্রবার সকালে উপজেলার মুলাইদ গ্রামের মো. ফারুক খানের বহুতল ভবনের নিচ তলার একটি ফ্লাট থেকে তাদের লাশ উদ্ধার করা হয়। নিহত মো. ইসরাফিল (১৭) শেরপুর জেলার ঝিনাইগাতি থানার হলদি গ্রামের মো. মফিজুল হকের ছেলে ও মোছা. রোকেয়া খাতুন (১৫) ময়মনসিংহ জেলার ঈশ্বরগঞ্জ থানার পস্তারি গ্রামের আবুল কাশেমের মেয়ে। জানা যায়, প্রেমের সম্পর্কে জড়িয়ে গত ৭/৮ মাস আগে তারা পরিবারকে না জানিয়ে গোপনে বিয়ে করেন। বিয়ের পর থেকেই দুইজনই শ্রীপুরের মুলাইদ গ্রামের মো. ফারুক হোসেনের বাড়িতে ভাড়া থাকতো। ইসরাফিল স্থানীয় একটি ওয়ার্কসপে ও রোকেয়া স্থানীয় একটি কারখানায় কাজ করতো।
নিহত রোকেয়ার ভাই মো. বোরহান উদ্দিন জানান, ৭-৮ মাস আগে পরিবারের না জানিয়ে গোপনে প্রেমের সম্পর্কে জড়িয়েছিল। তাদের সম্পর্ক ভালোই চলছিলো। সম্প্রতি ইসরাফিল তার বাবা-মায়ের সাথে ঝগড়া করে বাড়ি থেকে চলে গিয়েছিলো। পরে বৃহস্পতিবার তাদের বুঝিয়ে বাসায় আনা হয়েছিলো। সকালে তাদের মৃত্যুর খবর পাই।
নিহত ইসরাফিলের বাবা মফিজুল হক জানান, পাশাপাশি ফ্লাটে বসবাস করতেন তারা। পরিবারের রান্নার কাজ তারা ইসরাফিলের ফ্লাটে করতেন। শুক্রবার সকালে ইসরাফিলের ফ্লাটের দরজা খোলা দেখতে পেয়ে ভেতরে যান এবং ইসরাফিলকে ওড়নায় পেঁচানো ঝুলন্ত অবস্থায় এবং রোকেয়ার মরদেহ খাটের উপর বিছানায় দেখতে পান। পরে পাশের পাশ থেকে একটি চিরকুট লেখা পাওয়া গেছে।
শ্রীপুর থানার পরিদর্শক (তদন্ত) মো. সাখাওয়াত হোসেন জানান, খবর পেয়ে স্বামী-স্ত্রীর লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমেদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে প্রথমে স্ত্রী আত্মহত্যা করে। স্ত্রী আত্মহত্যার বিষয়টি স্বামী সইতে না পেরে তিনি আত্মহত্যা করেন। এ বিষয়ে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।

সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই সম্পর্কিত আরও খবর