April 27, 2024, 5:19 pm

কালিয়াকৈরে শিলা বৃষ্টি ও ঝড়ে ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে ডেউটিন ও নগদ অর্থ বিতরণ

Reporter Name
  • আপডেট Thursday, March 28, 2024
  • 22 জন দেখেছে

স্টাফ রিপোর্টার, গাজীপুর :: গাজীপুরের কালিয়াকৈর উপজেলা প্রশাসনের উদ্যোগে উপজেলার ফুলবাড়িয়া ও বোয়ালী ইউনিয়নে শিলা বৃষ্টি ও ঝড়ে ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে ডেউটিন ও নগদ অর্থ বিতরণ করা হয়েছে। আজ বৃহস্পতিবার সকালে দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয় ও উপজেলা পরিষদ কর্তৃক বরাদ্দকৃত ঢেউটিন ও নগদ অর্থ বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী আলহাজ্ব এ্যাড. আ.ক.ম. মোজাম্মেল হক এমপি। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন গাজীপুর জেলা প্রশাসক ও বিজ্ঞ জেলা ম্যাজিস্ট্রেট আবুল ফাতে মোহাম্মদ সফিকুল ইসলাম।

এসময় কালিয়াকৈর উপজেলা পরিষদের চেয়ারম্যান, উপজেলা নির্বাহী অফিসার, স্থানীয় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান উপস্থিত ছিলেন।
এ সময় ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে ফুলবাড়ীয়া ইউনিয়ন: ২৫৫ জনকে ২৫৫ বান্ডিল টিন ও প্রতিজনকে ৩০০০/- টাকা করে মোট ৭,৬৫,০০০/- টাকা এবং ক্ষতিগ্রস্ত কৃষকদের মধ্যে ২০ জনকে জনপ্রতি ৫,০০০/= টাকা করে ১,০০,০০০/= টাকা নগদ অর্থ প্রদান করা হয়। বোয়ালী ইউনিয়ন: ৫০০ জনকে ১ বান্ডিল করে ৫০০ বান্ডিল টিন ও প্রতিজন ৩০০০/= টাকা করে মোট ১৫,০০,০০০/= এবং ক্ষতিগ্রস্ত কৃষকদের মধ্যে ৮০ জনকে ৫,০০০/= টাকা করে মোট ৪,০০,০০০/= নগদ অর্থ প্রদান করা হয়।

সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই সম্পর্কিত আরও খবর