May 20, 2024, 3:33 pm

কালিয়াকৈরে শাসনের পরিবর্তে শোষণ করেছেন মোজাম্মেল হক: জাহাঙ্গীর আলম

Reporter Name
  • আপডেট Saturday, December 30, 2023
  • 38 জন দেখেছে

স্টাফ রিপোর্টার, গাজীপুর :: গাজীপুর সিটি করপোরেশনের সাবেক মেয়র জাহাঙ্গীর আলম বলেছেন, ‘আ ক ম মোজাম্মেল হক কালিয়াকৈরের ৫ বছরের এমপি ও ১০ বছরের মন্ত্রী। অত্যন্ত দুঃখের বিষয় যাকে আমরা মন্ত্রী বানিয়েছি, পার্লামেন্টে পাঠিয়েছি, যাকে আমরা সর্বোচ্চ সম্মান দিয়ে এলাকার মানুষের শাসনের জন্য নিয়ে এসেছিলাম, তার আমলের ১৫ বছর শাসনের নামে মানুষকে শোষণ করা হয়েছে।’ আজ শনিবার (৩০ ডিসেম্বর) দুপুর সাড়ে ১২টার দিকে কালিয়াকৈরের ভান্নারা এলাকায় গাজীপুর -১ আসনের স্বতন্ত্র প্রার্থী রেজাউল করিম রাসেলের নির্বাচনি প্রচারণায় এসে তিনি এসব কথা বলেন।
জাহাঙ্গীর আলম বলেন, ‘তার (আ ক ম মোজাম্মেল হক) দায়িত্ব হচ্ছে এলাকার মানুষের সুখ-দুঃখে থাকা। কিন্তু দুঃখের বিষয়, আমাদের মন্ত্রীকে দেখলাম প্রত্যেক এলাকায় দুই-তিন জন করে মানুষ সেটেল করছেন। এখানে কিছু ফ্যাক্টরি আছে, কিছু ঝুট আছে, এই ঝুটগুলো খাওয়ার জন্য মন্ত্রী প্রত্যেক এলাকায় দুই চার জন লোক বের করে তিনি শাসনব্যবস্থা চালাচ্ছেন।’
তিনি আরও বলেন, ‘আজকে আমি মন্ত্রী বাহাদুরকে বলি আসেন মঞ্চ দেখে যান। আপনি যে শাসনের নামে শোষণ করেছেন আওয়ামী লীগকে ভেঙে টুকরা টুকরা করেছেন, প্রধানমন্ত্রীর কাছে মিথ্যা তথ্য দিয়েছেন। এই গাজীপুরকে ধ্বংস করার জন্য আপনি ৫২ বছর ধরে এখানে আওয়ামী লীগের রাজনীতির সঙ্গে জড়িত। কিন্তু গাজীপুর জেলায় আওয়ামী লীগের একটা অফিস করতে পারেননি। ৫২ বছর ৫৪ বছর একটা দল করলেন অথচ জেলা আওয়ামী লীগের কোনো অফিস করেননি। আওয়ামী লীগকে তিন-চারটা ভাগ করে দলকে বিভক্ত করে রেখেছেন। গাজীপুর গিয়ে বলেন, আমি কালিয়াকৈরে উন্নয়ন করে ভাসিয়ে ফেলেছি, কালিয়াকৈর এসে বলেন, কোনাবাড়ি-কাশিমপুরকে আমি উন্নয়নের ভাসিয়ে ফেলেছি, তবে তিনি কোনাবাড়ি কাশিমপুর এলাকায় কাজ করেছেন। কী করেছেন? কয়েকজন মানুষকে ফ্যাক্টরি দখল করা ও ঝুটের ব্যবসা দিয়েছেন। এই একটা কাজ তিনি সফলতার সঙ্গে করেছেন। তার নিজের কাজ হলে অন্যকে তিনি আর চেনেন না।’
স্বতন্ত্র প্রার্থী রেজাউল করিম রাসেলের পথসভায় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন- কালিপুর পৌর আওয়ামী লীগের সাবেক আহ্বায়ক ও মুক্তিযোদ্ধা আব্দুল ওহাব মিয়া, মধ্যপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সিরাজুল ইসলাম, গাজীপুর জেলা পরিষদের সদস্য আমিনুল ইসলাম, কালিয়াকৈর উপজেলা আওয়ামী লীগের কোষাধক্ষ্য এমদাদ হোসেন প্রমুখ।
গাজীপুর-১ (কালিয়াকৈর ও সিটির একাংশ) আসনে আওয়ামী লীগের দলীয় প্রার্থী আ ক ম মোজাম্মেল হক। আর স্বতন্ত্র প্রার্থী হিসেবে আছেন কালিয়াকৈর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রেজাউল করিম রাসেল। রেজাউল করিমের পক্ষে গাজীপুর সিটিতে নির্বাচনি প্রচারণা জাহাঙ্গীর আলম শুরু করেছেন প্রথম দিন থেকেই। আজ থেকে তিনি উপজেলায় প্রচার-প্রচারণায় নেমেছেন।

সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই সম্পর্কিত আরও খবর