May 5, 2024, 4:03 am

উত্তরায় ছাত্রলীগ নেতার পানি-স্যালাইন বিতরণ

Reporter Name
  • আপডেট Thursday, April 25, 2024
  • 8 জন দেখেছে

এস এম বিজয় চৌধুরী, উত্তরা :: তীব্র দাবদাহে রাজধানীর উত্তরায় পথচারি ও দরিদ্র শ্রমজীবি রিক্সাচালকদের মাঝে বিশুদ্ধ ঠান্ডা পানি ও স্যালাইন বিতরণ করেছে উত্তরা পশ্চিম থানা ছাত্রলীগ। সম্প্রতি, উত্তরা ১১ নম্বর সেক্টর কাঁচাবাজার সংলগ্ন সোনারগাঁও জনপদ সড়কে এই মহতি উদ্যোগ সম্পন্ন করেছে সংগঠনটির নেতাকর্মীরা। পথচারিদের মাঝে ঠান্ডা পানির বোতল ও স্যালাইনের প্যাকেট তুলে দিয়ে উত্তরা পশ্চিম থানা ছাত্রলীগ নেতা মেহেদী হাসান সজিব জানায়, এই গরমে আমরা চেষ্টা করছি খেটে-খাওয়া মেহনতি মানুষের পাশে দাঁড়ানোর। এতে তাদের একটু হলেও কষ্ট লাঘব হবে।
তরুণ এই ছাত্রনেতা বলেন, প্রধানমন্ত্রী দেশরত্ম শেখ হাসিনার নির্দেশে আমরা ছাত্রলীগের প্রতিটি নেতাকর্মী এই গরমে পথচারি ও রিক্সাচালকদের মাঝে বিশুদ্ধ খাবার ও স্যালাইনের প্যাকেট বিতরণ করছি। সামার্থ্যবানরা যদি এভাবে তাদের পাশে এগিয়ে আসে তাহলে এই মানুষগুলোর উপকার হবে।
সংগঠনটির নেতাকর্মীরা জানায়, ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগের সভাপতি রিয়াজ মাহমুদের নির্দেশনা ও উত্তরা পশ্চিম থানা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আব্দুর রাজ্জাক জুয়েলের তত্বাবধানে এই মহতি উদ্যোগটি নেয়া হয়েছে। এসময় ঠান্ডা পানি, স্যালাইনের পাশাপাশি ওয়ালেট টিস্যুও বিতরণ করা হয়।

সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই সম্পর্কিত আরও খবর