May 19, 2024, 11:29 pm

আসছে আসিফ-অনুরাধার ‘চিরদিনের জীবনসঙ্গীনি’

Reporter Name
  • আপডেট Wednesday, May 8, 2024
  • 18 জন দেখেছে

বিনোদন ডেস্ক :: বলিউডের কিংবদন্তিতুল্য গায়িকা অনুরাধা পাড়োয়ালের সঙ্গে দ্বৈতকণ্ঠে গান গেয়েছেন বাংলাদেশের আসিফ আকবর। গানের শিরোনাম ‘চিরদিনের জীবনসঙ্গীনি’। খ্যাতিমান গীতিকার কবির বকুলের লেখা এ গানের সুর-সংগীত করেছেন রাজা কাশেফ। গত ৪ মার্চ দুপুরে মুম্বাইয়ের একটি স্টুডিওতে গান ধারণ করা হয়।
আসিফ তার এ গানটি নিয়ে সোমবার (৬ মে) একটি স্ট্যাটাস দিয়েছেন। এতে তিনি লিখেছেন, মুম্বাই সফরে গিয়ে শ্রদ্ধেয় কিংবদন্তি অনুরাধা পাড়োয়াল ম্যাডামের সাথে ডুয়েট গানটির ভয়েস দিয়েছি। তার ভয়েস আগেই নেওয়া হয়েছে। শ্রদ্ধেয় কবির বকুল ভাইয়ের গীতিকবিতায় সুর-সংগীত করেছেন রাজা কাশেফ (ইংল্যান্ড)। হলফ করে বলতে পারি- একটি সমৃদ্ধ বাংলা গান আসছে। অনুরাধা ম্যাডামের প্রতি কৃতজ্ঞতা তার গায়কী এবং আতিথেয়তার জন্য।’
আসিফ আরও জানান এ গানের ভিডিও নির্মাণে আছেন সৌমিত্র ঘোষ ইমন। কাস্টিংয়ে সাবা বশির (ইংল্যান্ড) ও আসিফ নিজে। গানটির রেকর্ডিং এবং মিক্সিং হয়েছে কেএম স্টুডিও এবং যশ রাজ স্টুডিও। রেকর্ডিস্ট ছিলেন নোবেল (মুম্বাই)। মিক্স ও মাস্টার করেছেন অভিষেক ও দিলীপ। এটি প্রযোজনায় আছে বিলিভ মিউজিক (ফ্রান্স)। স্পন্সর পেট্যাপ ইউকে। গানের ভিডিও শুটিং স্পট শালদহ ইকো রিসোর্ট, গাজীপুর।
ট্যাস্টাসে আফিস আরও লেখেন, “আসছে ১৫ মে ব্রিটিশ পার্লামেন্ট হাউজ অব কমন্সে একটি জাঁকজমক প্রকাশনা অনুষ্ঠানের মাধ্যমে– ‘চিরদিনের জীবনসঙ্গিনী’ গানটি প্রকাশ করা হবে। অনুরাধা ম্যাডামসহ আমি সেখানে থাকব আশা করছি।”

সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই সম্পর্কিত আরও খবর