April 29, 2024, 10:47 pm

আওয়ামী লীগ দেশের স্বাধীনতাকে বিপন্ন করেছে : শামছুজ্জামান দুদু

Reporter Name
  • আপডেট Friday, March 29, 2024
  • 38 জন দেখেছে

স্টাফ রির্পোার, টঙ্গী :: বিএনপির ভাইস চেয়ারম্যান শামছুজ্জামান দুদু বলেছেন, আওয়ামী লীগ তার প্রভুদের কাছে দেশ ও দেশের জনগণকে বিক্রি করে দিয়েছে। স্বাধীনতার ৫২ বছর পরও স্বাধীনতা ও গণতন্ত্রের জন্য আজ আন্দোলন করতে হয়। আওয়ামী লীগ দেশের স্বাধীনতাকে বিপন্ন করেছে। আজ শুক্রবার বিকেলে গাজীপুরের টঙ্গী বড় দেওড়া হযরত শাহজালাল রোডে আহসান উল্লাহ সরকার ইসলামিক ফাউন্ডেশন কমপ্লেক্সে মহানগর যুবদলের উদ্যোগে বেগম জিয়ার রোগমুক্তি ও তারেক রহমানের দীর্ঘায়ু কামনায় আয়োজিত দোয়া-ইফতার মাহফিল ও কারামুক্ত যুবদল নেতাকর্মীদের সম্মাননা স্মারকপ্রদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
গাজীপুর মহানগর যুবদলের আহ্বায়ক সাজেদুল ইসলামের সভাপতিত্বে এবং কাশিমপুর থানা যুবদলের আহ্বায়ক এম সাইফুল ইসলাম শাহিন ও টঙ্গী পূর্ব থানা যুবদলের সদস্য সচিব নাজমুল হোসেন মন্ডলের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য দেন বিএনপির কেন্দ্রীয় নেতা সাবেক এমপি বীর মুক্তিযোদ্ধা হাসান উদ্দিন সরকার, ডাঃ মাজহারুল আলম, মহানগর বিএনপির সাবেক যুগ্ম-আহ্বায়ক রাকিব উদ্দিন সরকার পাপ্পু।
উপস্থিত ছিলেন মহানগর বিএনপির সাবেক সহ-সভাপতি আফজাল হোসেন সরকার, সৈয়দ আক্তারুজ্জামান, সাবেক দপ্তর সম্পাদক মো. আব্দুর রহিম খান কালা, মহানগর স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক শাহাদাৎ হোসেন শাহিন, সরকার শাহনুর ইসলাম রনি, আজিজুল হক রাজু মাস্টার, মহানগর মহিলাদলের সাধারণ সম্পাদক খাদিজা আক্তার বিনা, মহানগর তাতীদলের আহ্বায়ক তাজুল ইসলাম বেপারী, মহানগর জাসাসের সদস্য সচিব কৌশিক খান, সেলিম কাজল, শেখ মোহাম্মদ সুমন, হাবিবুর রহমান আজাদ, রাতুল ভূইয়া, মো. সোলায়মান সরকার, আলী আহমেদ টুকু, নুরুদ্দিন মীর প্রমুখ।
অনুষ্ঠানে দোয়া পরিচালনা করেন আহসান উল্লাহ সরকার ইসলামিক ফাউন্ডেশন কমপ্লেক্স মসজিদের খতিব হাফেজ মাওলানা আসিফ বিন হারুন। শেষে কারামুক্ত যুবদলের ৩৫জন নেতা-কর্মীকে সংবর্ধণা ও সম্মাননা স্বারক তুলে দেয়া হয়।

সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই সম্পর্কিত আরও খবর