April 22, 2024, 5:58 pm

৫ সিটি নির্বাচনেই অংশ নিচ্ছে ইসলামী আন্দোলন, প্রার্থী ঘোষণা

Reporter Name
  • আপডেট Friday, April 28, 2023
  • 156 জন দেখেছে

নিজস্ব প্রতিবেদক :: দেশের পাঁচ সিটি কর্পোরেশন নির্বাচনেই অংশগ্রহণ করছে ইসলামী আন্দোলন বাংলাদেশ। এ লক্ষ্যে বরিশাল, গাজীপুর, খুলনা, সিলেট ও রাজশাহী সিটি করপোরেশন নির্বাচনে ইসলামী আন্দোলন বাংলাদেশের পক্ষ থেকে মেয়র প্রার্থী ঘোষণা করা হয়েছে। 

বরিশাল সিটি করপোরেশন নির্বাচনে ইসলামী আন্দোলন বাংলাদেশের সিনিয়র নায়েবে আমির মুফতি সৈয়দ মুহাম্মদ ফয়জুল করীম শায়খে চরমোনাইকে বৃহস্পতিবার মেয়র প্রার্থী ঘোষণা করা হয়েছে। দলটির পক্ষ থেকে এতথ্য নিশ্চিত করেছেন কেন্দ্রীয় প্রচার ও মিডিয়া উপ কমিটির সহকারী সমন্বয়কারী শহিদুল ইসলাম কবির।

তিনি বলেন, বাকি সিটির মধ্যে গাজীপুরে দলের সিনিয়র যুগ্ম মহাসচিব মাওলানা গাজী আতাউর রহমান, খুলনায় দলের নায়েবে আমির হাফেজ মাওলানা আবদুল আউয়াল, সিলেট সিটি করপোরেশন নির্বাচনে দলের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক সিলেট বিভাগ হাফেজ মাওলানা মাহমুদুল হাসান ও রাজশাহী সিটি করপোরেশন নির্বাচনে রাজশাহী মহানগর সহ সভাপতি হাফেজ মাওলানা মুরশিদ আলম ফারুকীকে মনোনয়ন দেওয়া হয়েছে।

গাজীপুরের মেয়র প্রার্থী ও দলের সিনিয়র যুগ্ম মহাসচিব মাওলানা গাজী আতাউর রহমান বলেন, আমরা আশাকরি সরকারের কোনরকম হস্তক্ষেপ ছাড়া নির্বাচন কমিশন সুষ্ঠু, স্বচ্ছ ও গ্রহণযোগ্য নির্বাচন উপহার দেবে। ভোটাধিকার প্রতিষ্ঠার আন্দোলনের অংশ হিসেবে আমরা নির্বাচনে এসেছি। এক্ষেত্রে যদি নির্বাচন কমিশন ব্যার্থতার পরিচয় দেয় তবে আন্দোলনের নতুন মাত্রা যোগ হবে। এই নির্বাচনই বলে দেবে জাতীয় নির্বাচনে নির্বাচন কমিশন কতটুকু সঠিকভাবে দায়িত্ব পালন করতে পারবে।

সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই সম্পর্কিত আরও খবর