April 22, 2024, 6:12 pm

৫৩নং ওয়ার্ড কাউন্সিলর পদপ্রার্থী হাজী মো: সেলিম মিয়া দৈনিক বিজয়বাংলা ও টঙ্গী রিপোর্টার্স ক্লাব পরিদর্শন

Reporter Name
  • আপডেট Thursday, March 30, 2023
  • 322 জন দেখেছে

স্টাফ রিপোর্টার :: গাজীপুর সিটি কর্পোরেশনের ৫৩নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী, টঙ্গী পৌরসভার সাবেক সফল কমিশনার হাজী মো: সেলিম মিয়া আজ বৃহস্পতিবার (৩০ মার্চ) সন্ধ্যায় দৈনিক বিজয়বাংলা অনলাইন নিউজপোর্টাল এর প্রধান কার্যালয় পরিদর্শনে আসেন। এ সময় উপস্থিত ছিলেন দৈনিক বিজয়বাংলা অনলাইন নিউজপোর্টাল এর প্রকাশক ও সম্পাদক ও টঙ্গী রিপোর্টার্স ক্লাবের সভাপতি পীরজাদা মো: নোয়াব আলী এবং টঙ্গী প্রেসক্লাবের সভাপতি (ভারপ্রাপ্ত) বীরমুক্তিযোদ্ধা মো: ওয়াজ উদ্দিন মিয়া।
এ সময় হাজী মো: সেলিম মিয়া বলেন, গাজীপুর সিটি কর্পোরেশনের ৫৩নং ওয়ার্ডের ২৯টি মসজিদের মধ্যে ৭টি মসজিদে ইফতার সামগ্রী বিতরণ করা হয়েছে।
তিনি আরো বলেন, কোনো রোজাদারকে ইফতার করালে আল্লাহ তাআলা নিজের পক্ষ থেকে তার প্রতিদান দেন। রোজাদারের আমল থেকে নয়। অন্যকে ইফতার করালে রোজাদারের কোনো নেকি কমানো হবে না। এটা বান্দার প্রতি মহান আল্লাহর একান্ত অনুগ্রহ। রমজানে রোজাদারকে ইফতার করানো হলো মুমিনের বিশেষ আমল। এ বিশেষ আমলের বিনিময়ে মহান আল্লাহ বান্দাকে ক্ষমা করে দেন। এ ছাড়াও রয়েছে অনেক সাওয়াব ও ফজিলত। পরিশেষে মহান আল্লাহর দরবারে সকলের সুস্থ্যতা কামনায় ৫৩নং ওয়ার্ডবাসীর সার্বিক সহযোগিতা কামনা করেন এবং দৈনিক বিজয়বাংলা ও টঙ্গী রিপোর্টার্স ক্লাবের উত্তোরত্তর সাফল্য কামনা করেন।

সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই সম্পর্কিত আরও খবর